1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার - ডেইলি টেকনাফ
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার

  • আপডেট টাইম সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০

মিজানুর রহমান মিজান 

বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত (ছবি : প্রতীকী)
কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নুরুল আমিন নিহত হয়েছে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার হ্নীলা পশ্চিম লেদা নরালী পাড়া পাহাড়ে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি র‌্যাবের।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব জানান, পাহাড়ে গোলাগুলির সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল সেখানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা র‌্যাবের ওপর গুলি চালায়। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পর পরিস্থিতি শান্ত হলে নুরুল আমিনকে আহত অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

আরও পড়ুন : আত্রাইয়ে মাছ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে ১টি থ্রি-কোয়ার্টার গান, ১টি ওয়ান শুটার গান, ৪টি তাঁজা কার্তুজ, ৩টি খালি খোসা, নগদ ১শ টাকাসহ মানি ব্যাগ, ১টি মোবাইল, মিয়ানমারের ১১টি এবং ১টি দেশীয় সিমকার্ড উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..