1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

টেকনাফে বন্দুকযুদ্ধে ৭ রোহিঙ্গা সন্ত্রাসী নিহত

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০

নিউজ ডেস্ক ::

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন গহীন পাহাড়ে রোহিঙ্গা স্বশস্ত্র দূধর্ষ সন্ত্রাসী জকির ডাকাত গ্রুপ  এবং র‌্যাব সদস্যদের মধ্যে দফায় দফায় গোলাগুলির ঘটনায় ৭জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

২ মার্চ (সোমবার) রাতের প্রথম প্রহরের দিকে টেকনাফের ২৬নং শাল বাগান ক্যাম্প ও ২৭নং ক্যাম্পের মধ্যবর্তী রোহিঙ্গা স্বশস্ত্র সন্ত্রাসীদের আস্তানা হিসেবে পরিচিত লাল পরীর জুম নামক পাহাড়ে রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসী ও ডাকাত জকির বাহিনীর সাথে র‌্যাব-১৫ এর সদস্যদের দফায় দফায় গুলি-পাল্টা গুলিবর্ষণের ঘটনা ঘটে। র‌্যাব-১৫ এর কোম্পানী কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব (এক্স.বিএন) পিপিএম এই তথ্য নিশ্চিত করেন।

সকালে টেকনাফ মডেল থানা পুলিশ খবর পেয়ে ওসি প্রদীপ কুমার দাশের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গহীন পাহাড়ে তল্লাশী চালিয়ে ৭টি মৃতদেহ উদ্ধার করে। নিহতদের পরিচয় আনুষ্ঠানিকভাবে প্রকাশ না হলেও ক্যাম্প সুত্রে নিহতরা ফারুক, নুরুল আলম নুরাইয়া, জমিল, জুবাইর, আয়াছ, বাচ্চু ও আজু বলে জানা গেছে। এই সময় ঘটনাস্থল হতে ডাকাত সর্দার জকিরসহ আরো ৬জন পালিয়ে যায় বলে জানা গেছে। ঘটনাস্থল হতে বিপূল পরিমাণ অস্ত্র ও বুলেট উদ্ধার করা হয়েছে তা সন্ধ্যায় সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে বলে র‌্যাব জানিয়েছে।

উল্লেখ্য,টেকনাফের নয়াপাড়া,শালবাগান ও জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ী এলাকায় অবস্থান নিয়ে অস্ত্রধারী জকির বাহিনী সহ বেশ কয়েকটি সন্ত্রাসী গ্রæপ অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছে।

সুত্র:আলোকিত টেকনাফ

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..