1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে মালয়েশিয়া যাবারকালে ২২ রোহিঙ্গা উদ্ধার - ডেইলি টেকনাফ
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

টেকনাফে মালয়েশিয়া যাবারকালে ২২ রোহিঙ্গা উদ্ধার

  • আপডেট টাইম সোমবার, ২০ জানুয়ারী, ২০২০

      মিজানুর রহমান মিজান 

সাগর পথে মালয়েশিয়া যাবার প্রস্তুতিকালে কক্সবাজারের টেকনাফের উপকূল থেকে ২২ জন রোহিঙ্গাকে উদ্ধার করেছে পুলিশ। এ সব রোহিঙ্গাদের মধ্যে ১৮ নারী, ১ শিশু এবং ৩ পুরুষ রয়েছে। তারা উখিয়া-টেকনাফের বিভিন্ন রোহিঙ্গা শিবিরে বসবাস করছিল।
সোমবার রাত ৮ টার দিকে টেকনাফের শামলাপুর নোয়াখালী পাড়া এলাকায় জমায়েত অবস্থায় তাদের আটক করা হয়।

এসব তথ্য নিশ্চিত করে টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রর (ইনচার্জ) ইন্সপেক্টর মোহাম্মদ লিয়াকত আলী বলেন, ‘একটি মানব পাচার চক্র বাংলাদেশে বসবাসকারী কিছু রোহিঙ্গা নাগরিককে অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়া পাচারের জন্য টেকনাফের শামলাপুর নোয়াখালী পাড়া এলাকায় জমায়েত করা হয়েছে। ওই সংবাদে রাতেই তিনিসহ পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে সাগরপাড়ে তীরে নৌকার জন্য অপেক্ষায় থাকা ২২ জন রোহিঙ্গা নাগরিককে আটক করা হয় । এতে ১৮ নারী, ১ শিশু এবং ৩ পুরুষ ভিকটিম ছিল। তাদের জিজ্ঞাসাবাদ শেষে স্ব স্ব ক্যাম্পে পাঠানো হবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..