1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু টেকনাফে সাবরাং নয়াপাড়ায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ ও অপহরণকারী সাইফুল ইসলামকে ধরিয়ে দিতে সাহায্য করুন আইন শৃঙ্খলা রক্ষায় শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে, ওসি টেকনাফ বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর মৃত্যুতে আবুল কালামের গভীর শোক প্রকাশ।

টেকনাফে যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার দুই আসামী পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত

  • আপডেট টাইম শনিবার, ২৪ আগস্ট, ২০১৯

মোঃ আলমগীর টেকনাফ ::কক্সবাজারের টেকনাফে যুবলীগ নেতা হত্যায় জড়িত দুই রোহিঙ্গা সন্ত্রাসী পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। নিহতরা হচ্ছে জাদিমুরা ক্যাম্পের শব্বির আহমদ পুত্র মোঃ শাহ ও আবদুল আজিজের পুত্র আবদুল শুক্কুর। ঘটনাস্থল তল্লাশী করে ২ টি এলজি (আগ্নেয়াস্ত্র), ৯টি শর্টগানের তাজা কার্তুজ ও ১২ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়।

শুক্রবার (২৩ আগস্ট) দিনগত রাত দেড়টার দিকে টেকনাফ উপজেলার জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পে বন্ধুকযুদ্ধের এ ঘটনা ঘটে।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাস জানান, টেকনাফ থানার যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার পলাতক আসামীরা জাদিমুড়া পাহাড়ের পাদদেশে অবস্থান করার সংবাদে রাত দেড় টার দিকে ওই স্থানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আসামিরা পুলিশের উপস্থিত টের পেয়ে এলোপাতারি গুলি করতে থাকে। আসামিদের ছুঁড়া গুলিতে পুলিশ সদস্য এস আই মনসুর, এ এস আই জামাল ও কন্সটেবল লিটন গুলিবিদ্ধ হলে জীবন ও সরকারি মালামাল রক্ষার্থে পুলিশও ৪০ রাউন্ড গুলি করে। উভয় পক্ষের গোলাগুলি তে যুবলীগ নেতা হত্যা মামলার আসামি মোঃশাহ ও শুক্কুর গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়।
ঘটনাস্থলে তল্লাশী করে ২ টি এলজি (আগ্নেয়াস্ত্র), ৯টি শর্টগানের তাজা কার্তুজ ও ১২ রাউন্ড কার্তুজের খোসা পাওয়া যায়। পরে গুরুতর আহত গুলিবিদ্ধ মোঃশাহ ও শুক্কুরকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাহাদের কে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেন। পরবর্তীতে তাহাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করেন।
ওসি আরো জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
উল্লেখ্য, গত শুক্রবার রাতে একদল রোহিঙ্গা সন্ত্রাসী টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি ওমর ফারুক কে গুলি করে হত্যা করে।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..