1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে র‍্যাবের গুলিতে রোহিঙ্গা মাদক কারবারীর প্রাণহানি - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:১৩ অপরাহ্ন
সর্বশেষ :
সাবরাং নয়াপাড়া অমর একুশে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন নুর হোসেন বিএ সপরিবারে সেন্টমার্টিনে সফরে পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা

টেকনাফে র‍্যাবের গুলিতে রোহিঙ্গা মাদক কারবারীর প্রাণহানি

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

বিশেষ প্রতিনিধি, ডেইলি টেকনাফ 

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা মাদক কারবারীদের সাথে র‍্যাবের গুলিবিনিময়ের ঘটনায় অজ্ঞাত এক রোহিঙ্গা মাদক কারবারী নিহত হয়েছে। এসময় একটি দেশীয় তৈরী অস্ত্র, গুলি ও বিপুল পরিমান ইয়াবা জব্দ করা হয়েছে।

আজ মঙ্গলবার ভোররাতে উপকূলীয় বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় এই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, মঙ্গলবার ভোররাতে টেকনাফের বাহারছড়া শামলাপুর সৈকতে মাদকের চালান খালাসের সংবাদ পেয়ে র‌্যাব অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা গুলিবর্ষণ করলে র‌্যাবের এএসআইসহ দুই সদস্য আহত হয়। জবাবে র‍্যাব পালটা গুলি চালালে মাদক কারবারী পিছু হটে।

পরে ঘটনাস্থল তল্লাশী করে ইয়াবা, ১টি দেশীয় বন্দুক, ৩ রাউন্ড গুলি ও ১টি ছাকুসহ গুলিবিদ্ধ অজ্ঞাত এক ব্যক্তিকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে আহত র‌্যাব সদস্যদের চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ ব্যক্তিকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করন। মরদেহটি পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ব্যক্তি প্রাথমিক ভাবে রোহিঙ্গা বলে ধারণা করা হচ্ছে।

এই ঘটনায় তদন্ত স্বাপেক্ষে পৃথক দুটি মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..