1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু টেকনাফে সাবরাং নয়াপাড়ায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ ও অপহরণকারী সাইফুল ইসলামকে ধরিয়ে দিতে সাহায্য করুন আইন শৃঙ্খলা রক্ষায় শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে, ওসি টেকনাফ

টেকনাফে সাবরাং বাজারে করোনা মোকাবেলায় প্রচারণা করেন টেকনাফ উপজেলা (ভূমি)প্রশাসন

  • আপডেট টাইম শনিবার, ২৮ মার্চ, ২০২০

মিজানুর রহমান মিজান 

টেকনাফ সাবরাং বাজারে করোনা মোকাবেলায় জনসচেতনামূলক প্রচারণা করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি)আবুল মনসুর।

শনিবার ২৮ শে মার্চ সকাল ১১টায় টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নস্থ সাবরাং বাজারে মরণঘাতী করোনা ভাইরাসের মহামারী প্রার্দুভার প্রতিরোধে জনসচেতনামূলক এ প্রচারণা করা হয়।এসময় উপস্থিত ছিলেন সাবরাং ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুর হোসেন বিএ।
সামাজিক দূরত্ব বজায় রাখুন,নিজ ঘরে থাকুন, পরিস্কার পরিচ্ছন্ন থাকুন, গুজব ছড়াবেন না গুজবে কান দিবেন না, করোনা ভাইরাস প্রতিরোধে সহযোগিতা করুন। আসুন সবাই সরকারের নির্দেশনা মেনে চলি ও করোনা মোকাবেলায় সকলে সম্মিলিতভাবে সহযোগিতা করি।হাত মাইক নিয়ে এ কথাগুলো বলে অনুরোধ করেন নুর হোসেন চেয়ারম্যান।
টেকনাফ উপজেলা ওলামাপরিষদের সাবরাং ইউনিয়নের প্রত‍্যেক মসজিদের ঈমাম,মোয়াজ্জেম গন এ প্রচারণায় উপস্থিত ছিলেন।
এসময় আরও উপস্থিত ছিলেন নৌবাহিনীর কন্টিজেন কমান্ডার,সাংবাদিক ও সমাজের বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

কোন ধরনের গুজবে কান না দিয়ে সতর্কতার সাথে সরকার,প্রশাসনের ও বিশেষজ্ঞ ডাক্তারের স্বাস্থ‍্যবিধি মেনে চলে এ ভয়াবহ মোহামারি মোকাবেলা করার আহ্বান করেন সহকারি কমিশনার(ভূমি)আবুল মনসুর।অপ্রয়োজনীয় বাইরে ঘুরাফেরা না করে সাময়িক সামাজিক দুরত্ব বজায় রেখে সবাইকে ঘরে অবস্থান করার ও অনুরুধ জানান।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..