1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে সাবরাংবাসীর প্রতি নুর হোসেন চেয়ারম্যানের বিশেষ সতর্কীকরণ Ⓜ ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত কক্সবাজার রামু হাইওয়ে পুলিশের হাতে বাংলা মদসহ আটক ১,সিএনজি জব্দ টেকনাফে সুচনা হলো বহুল প্রতিক্ষীত কোভিড১৯ এর প্রতিষেধক টিকাদান কার্যক্রম

টেকনাফে সাবরাংবাসীর প্রতি নুর হোসেন চেয়ারম্যানের বিশেষ সতর্কীকরণ Ⓜ ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

ডেইলি টেকনাফ ডেস্ক ::-

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল বাংলাদেশে এক ব্যক্তির মৃত্যু হয়েছে-এখবর ইতিমধ্যে সবার জানা হয়েগেছে। ৭০ বছর বয়সি নিহত ওই ব্যক্তি বিদেশ থেকে আসা ও সংক্রমিত এক ব্যক্তির মাধ্যমে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।
ব্র্যাকের দাবি-দেশের কমিউনিটিটে সংক্রমিত হচ্ছে করোনাভাইরাস। খরবটা আমাদের জন্য খুবই আতঙ্কের এবং উদ্বেগজনক। এক্ষেত্রে আমাদের আরেকটু বেশি সতর্ক ও সচেতন হতে হবে।
এখন পর্যন্ত বিশ্বের ১৬৪টি দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। আক্রান্ত হয়েছে ১ লাখ ৮৪ হাজার ৯৭৬ জন। মারা গেছে ৭ হাজার ৫২৯ জন। বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ১৪ জন। নিহত একজন।চিকিৎসকেরা বলছেন-করোনাভাইরাসের ফলে হওয়া কোভিড-১৯ রোগটি তেমন মারাত্মক নয়। কিন্তু ভাইরাসটি অত্যন্ত ছোঁয়াচে। বেশিরভাগ ক্ষেত্রেই মৃত্যুঝুঁকি থাকে না। এক্ষেত্রে সচেতন হওয়াটা খুবই জরুরি।
করোনাভাইরাস থেকে দুরে থাকার জন্য সরকার ইতিমধ্যে দেশের সকল শিক্ষাপ্রতিষ্টান, কোচিং সেন্টার আগামি ৩১ মার্চ পযন্ত বন্ধ ঘোষণা করেছে । সকল ধরনের সভা-সমাবেশ, লোকসমাগম নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে।

তারই অংশ হিসেবে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের সর্বস্থরের জনগনের নিরাপত্তার স্বার্থে ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুর হোসেন বিএ জনস্বার্থে বিশেষ জরুরী সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারী করেছেন।গতকাল বুধবার ১৮ মার্চ বিকেলে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিজ্ঞপ্তি জারী করেন।নিম্নে বিজ্ঞপ্তিটি দেয়া হলোঃ-


বিশেষ বিজ্ঞপ্তি :-এতদ্বারা টেকনাফ  উপজেলাধীন ৪নং  সাবরাং  ইউনিয়নের সকলের অবগতির জন্য জানানো যাইতেছে যে, বাংলাদেশে করোনা ভাইরাসের রোগীর তথ্য পাওয়া গিয়াছে। ইতোমধ্যেই একজন মৃত্যুবরণ করেছে এবং আরো চারজন সংকটাপন্ন অবস্থায় আছে। তাই অত্র এলাকায় করোনা মুক্ত রাখার জন্য সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো। এলাকায় কোন প্রবাসী প্রবেশ করিলে তাহাকে হোম কেয়ারে ১৪ দিন (নিজগৃহে) থাকার জন্য অনুরোধ করা হলো। কোন প্রবাসী অত্র এলাকায় প্রবেশ করিলে ইউনিয়ন পরিষদে অবহিত করার জন্য অনুরোধ করা হলো। সদ্য কোন প্রবাসী প্রবেশ করিলে তাহার সাথে চলাফেরা, খাওয়া দাওয়া,  টয়লেট তাহার পরিবারের অন্য কোন লোক ব্যবহার করিতে পারিবেনা। এ ব্যাপারে সকলকে বিশেষ ভাবে সর্তক থাকার জন্য অনুরোধ করা হলো।

এ বিশেষ বিজ্ঞপ্তি জনস্বার্থে জারী করা হলো।

(অনুরোধক্রমে)

নুর হোসেন বিএ চেয়ারম্যান
৪ নং সাবরাং ইউনিয়ন পরিষদ।

সাধারণ সম্পাদক : সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগ

টেকনাফ, কক্সবাজার বাংলাদেশ।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..