1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে সাবরাং ইউনিয়নে তাবলীগ জামাত থেকে ফিরে আসা লোকদের হোম কোয়ারেন্টেইনের ব‍্যবস্থা Ⓜ ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকা-১৪ আসনের এমপি আসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক প্রকাশ লকডাউন অমান্য কারিদের বিরুদ্ধে অভিযানে নেমেছে টেকনাফ উপজেলা প্রসাশন Inauguration of office of Scrap Business Association in Teknaf in collaboration with Practical Action পাঠক শুনবেন কি? টেকনাফে প্রাকটিক্যাল এ্যাকশনের সহযোগিতায় স্ক্র্যাপ ব্যবসায়ী সমিতির অফিস উদ্বোধন দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সাবেক এমপি বদি দেশ’বাসীর কাছে দোয়া কামনা টেকনাফ সদর মৌলভী পাড়ার জোসনা বেগম গত ৫দিন ধরে নিখোঁজ,অভিযুক্ত রিয়াজের সন্ধান পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা টেকনাফে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১১ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় জনসমর্থনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করলেন নুর হোসেন চেয়ারম্যান টেকনাফে ৯৮ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

টেকনাফে সাবরাং ইউনিয়নে তাবলীগ জামাত থেকে ফিরে আসা লোকদের হোম কোয়ারেন্টেইনের ব‍্যবস্থা Ⓜ ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম বুধবার, ৮ এপ্রিল, ২০২০

মিজানুর রহমান মিজান

কক্সবাজার জেলার টেকনাফের ৪নং সাবরাং ইউনিয়নে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত তাবলীগ জামায়াতের লোকদেরকে হোম কোয়ারেন্টেইন সচেতনামূলক কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

তাবলীগ জামাত থেকে ফেরা ৪২ জন সাবরাং ইউনিয়নের মন্ডল পাড়া, কুয়াইনছড়ি পাড়া,দক্ষিন নয়া পাড়া, আলীর ডেইল এলাকায় গিয়ে এ জনসচেতনা কার্যক্রম ও কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়।এছাড়া টেকনাফ সদর পল্লান পাড়াও এ কার্যক্রম পরিচালনা করার খবর পাওয়া যায়।

জামাত ফেরতদের মধ্যে মুন্সিগঞ্জ থেকে কিছু সাথী বুধবার সকালে এবং ঢাকা নারায়ণগঞ্জ থেকে ৩ এপ্রিল বিকেলে ও অন্য একটি গ্রুপ গত ২২ মার্চ এলাকায় ফিরে আসে।

জানা যায় – তাবলীগ ফেরত এ লোকজন কেউ কেউ বিভিন্ন সময়ে বিচ্ছিন্নভাবে এলাকায় প্রবেশ করে।

বুধবার ৮ এপ্রিল সকাল ১১টা থেকে ৩টা পর্যন্ত সাবরাং ইউনিয়নে উল্লেখিত এলাকায় আগত তাবলীগ জামাত থেকে ফিরে আসা সদস‍্যদের হোমকোয়ারেন্টেইন নিশ্চিত ও জনসচেতনামূলক কার্যক্রম পরিচালনা করেন টেকনাফের সম্মিলিত প্রশাসন।এসময় উপস্থিত ছিলেন  উপজেলা সহকারী কমিশনার(ভূমি)আবুল মনসুর,সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন বিএ।টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার টিটু চন্দ্র শীল, নৌবাহিনী দায়িত্বরত কন্টিজেন কমান্ডার লে:তৌকির আহমদ,টেকনাফ মডেল থানার পুলিশ কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিক প্রমূখ।

চলতি কয়েকদিনে সারাদেশে করোনার বিস্তার তুলনামূলকভাবে বেড়ে যাওয়ায় জনগনের স্বাস্থ‍্য ঝুঁকি কমানোর লক্ষ‍্যে করোনা ভাইরাস বিস্তার রোধে কক্সবাজার জেলাকে লকডউন ঘোষনা করেন জেলা প্রশাসন।তারই ধারাবাহিকতায় টেকনাফে সাবরাং ইউনিয়নে এলাকার বাহির থেকে আসা লোকদের এই হোম কোয়ারেন্টেইন নিশ্চিত করা হয়।

এসময় উপস্থিত কর্মকর্তাবৃন্দরা জনসচেতনতার লক্ষ‍্যে বলেন আমরা মাঠে আছি,আপনাদের সকল চাহিদা আমরা ঘরেই পৌঁছে দেব। আপনারা ঘরে থাকুন,সরকার ও স্থানিয় প্রশাসনের নির্দেশনা’সহ সকল স্বাস্থ‍্যবিধি মেনে চলুন,সামাজিক দূরত্ব বজায় রাখুন, নিজে সুস্থ থাকুন এবং পরিবার ও পাড়া প্রতিবেশীকে সুস্থ রাখুন।করোনা মোকাবেলায় সরকারের প্রতিটি পদক্ষেপে সহযোগিতা করুন।

ডিটি/এমআরএম/মিজান

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..