1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে সাবরাং ইউনিয়নে নতুন হত'দরিদ্রদের মাঝে চাউল বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান Ⓜ ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:৫১ অপরাহ্ন
সর্বশেষ :
সাবরাং নয়াপাড়া অমর একুশে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন নুর হোসেন বিএ সপরিবারে সেন্টমার্টিনে সফরে পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা

টেকনাফে সাবরাং ইউনিয়নে নতুন হত’দরিদ্রদের মাঝে চাউল বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান Ⓜ ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

নিজস্ব সংবাদদাতা::

টেকনাফে সাবরাং ইউনিয়নের নতুন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ১০ টাকার চাউল বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান বিএ।

“শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই স্লোগান কে সামনে রেখে টেকনাফ উপজেলার ৪নং সাবরাং ইউনিয়নে খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় ২০২০ সালের চলতি এপ্রিল মাসের নতুন ৪ হাজার হত দরিদ্রদের জন‍্য বরাদ্দকৃত প্রতি মাসে ১০টাকা করে ৩০কেজির এ চাল বিতরণ কাজের শুভ উদ্ভোদন করা হয়।

বৃ্স্থপতিবার ৯ এপ্রিল সকালে সাবরাং বাজারে মরহুম নজির আহমদ মেম্বারের দোকানে নিরাপদ দূরত্ব বজায় রেখে এ চাউল বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন।এসময় ইউনিয়ন পরিষদে কর্মরত গ্রাম পুলিশ,এলাকার গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ ও স্থানীয় বাজার ব‍্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস সংক্রমণ ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্বে বা লকডাউনে থাকা কর্মহীন এ পরিবারগুলোর মধ‍্যে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ১০টাকার ৩০কেজি চাউল যেন নতুন আশার সঞ্চার হয়েছে। এ চাউল পেয়ে উপকারভূগী মানুষগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন‍্য মন ভরে দোয়া করেন।

অনুভূতি জানতে চাইলে ইউনিয়ন চেয়ারম্যান নুর হোসেনের নেতৃত্বে নতুন চাউল পাওয়া ইউনিয়নের হতদরিদ্র জনগন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এর আগে গতকাল ৮ এপ্রিল বুধবার মাইকিং করে সাবরাং ইউনিয়নের জনগনকে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা মোকাবেলায় সচেতন হয়ে সবাইকে ঘরে অবস্থান করে সরকার ও স্থানিয় প্রশাসনের নির্দেশ মেনে চলার আহ্বান করেন নুর হোসেন চেয়ারম্যান বিএ।সবাইকে নিজ নিজ ঘরে ইবাদত ও প্রার্থনার মাধ‍্যমে মহান আল্লাহর দরবারে করোনার ভয়াবহতা থেকে দেশবাসীকে মুক্ত করার আহ্বান জানান তিনি।

ডিটি/এমআরএম/মিজান

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..