1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে সাবরাং উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ সাবরাং ইউনিয়ন কৃষকলীগের ১-৯ ওয়ার্ডের কমিটি অনুমোদন সভা সম্পন্ন

টেকনাফে সাবরাং উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।

  • আপডেট টাইম সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯

মিজানুর রহমান মিজান।
সাবরাং,২৮জানুয়ারী২০১৯ইং।

কক্সবাজার জেলার টেকনাফ উপজেলাস্থ সাবরাং উচ্চ বিদ্যালয় মেধা তালিকায় ২য়স্থান অধিকারী,স্বনামধন্য একটি শিক্ষা প্রতিষ্ঠান। সাবরাং উচ্চ বিদ্যালয়ে ২০১৯খ্রি, নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে গতকাল রবিবার২৭শে জানুয়ারী।
দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রথম পর্বে আনন্দ শোভাযাত্রা দ্বিতীয় পর্বে আলোচনা সভা ও অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুনদের বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে শিক্ষার্থীদের উদ্দেশ্য দিক নির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ হ্নদয় জড়ানো বক্তব্য প্রদান করেন,টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার জনাব রবিউল হাসান স্যার, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য প্রধান করেন, সাবরাং ইউনিয়নের নয়নের মনি জননেতা জনাব নুর হোসেন বি এ, বিশেষ অতিথি হিসাবে ব্যক্তব্য প্রদান করেন,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জনাব মোঃ-আলম গীর কবির, বিশেষ অতিথি হিসাব বক্তব্য দিয়েছেন, মাধ্যমিক উপজেলা শিক্ষা অফিসার জনাব নুরুল আফছার, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দিয়েছেন জনাব আবুল কালাম, উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্টানে সভাপতি জনাব আলহাজ্ব মোঃ শফিক মিয়া, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্টানে সুনাম ধন্য শিক্ষক জনাব মুফিজ উদ- দৌলাহ।
বিদায়ী শিক্ষার্থীদের সুন্দর ভবিষ্যৎ ও নবাগত শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে সাদরে গ্রহণ করেন। এছাড়া বিভাগে দেওয়া বিদ্যা কাজে লাগিয়ে বিদায়ী শির্ক্ষার্থীরা সেবার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে এগিয়ে আসবেন বলে অনুষ্ঠানে অন্যান্য বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..