1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু টেকনাফে সাবরাং নয়াপাড়ায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ ও অপহরণকারী সাইফুল ইসলামকে ধরিয়ে দিতে সাহায্য করুন আইন শৃঙ্খলা রক্ষায় শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে, ওসি টেকনাফ বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর মৃত্যুতে আবুল কালামের গভীর শোক প্রকাশ।

টেকনাফে সাবরাং ও নয়াপাড়া ওলামায়ে কেরামের উদ্যোগে ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

  • আপডেট টাইম শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

    মিজানুর রহমান মিজান 

টেকনাফে সাবরাং ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাজারে সাবরাং ও দক্ষিন নয়াপাড়া ওলামায়েকেরাম কতৃক আয়োজিত ফ্রান্সে মহানবী(সঃ)এর ব‍্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৬নভেম্বর বাদ জুমআ ইউনিয়নের বিভিন্ন গ্রাম মহল্লা থেকে গন‍্যমান‍্য ওলামায়েকেরামগনের নেতৃত্বে মাদ্রাসা ও সাধারণ জনগন বিক্ষোভ মিছিল সহকারে উক্ত স্থানে উপস্থিত হয় এবং ক্ষনিকেই অসংখ্য মানুষের উপস্থিতিতে জনসমুদ্রে পরিনত হয় সমাবেশ প্রাঙ্গন।

মাওলানা মাহবুবুর রহমান মাজাহেরীর সভাপতিত্বে ও সাংবাদিক মোহাম্মদ জোবাইরের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক মওলানা মোহাম্মদ তাহের নঈম।

প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সাবরাং দারুল ওলুম বড় মাদ্রাসার মোহতামিম মুফতি মওলানা নুর আহমদ।

বক্তব্য রাখেন বিশিষ্ট আলেমে দ্বীন মৌলবী মোহাম্মদ সলিম।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নুর হোসেন চেয়ারম্যান।

অন‍্যান‍্যদের মাঝে বক্তব্য রাখেন মৌঃমুনির আহমেদ,সাবরাং ওলামা পরিষদের সভাপতি মৌঃহোসাইন আহমদ,নয়াপাড়া ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতী সাঈদ হোসাইন আরমান,মৌঃকবির আহমদ,মৌঃমোহাম্মদ ইসহাক,মৌঃআব্দুল জলিল,মৌঃসাবের হোসাইন,মৌঃকলিম উল্লাহ,নয়াপাড়া বাজার কমিটির সহ সভাপতি মৌঃজিয়াউল হক,মৌঃমোহাম্মদ জোবাইর,মৌলানা আব্দুল গফুর,মৌঃমোহাম্মদ শফিক,মুফতি শব্বির আহমদ,মৌঃআবুল কাশেম,মৌঃমোহাম্মদ শফিক,মৌঃআমির হোসাইন,মৌঃআবু তাহের,মৌঃজামাল প্রমূখ।

সবশেষে ফ্রান্সের প্রেসিডেন্টের পোষ্টারে আগুন জ্বালিয়ে ঘৃনা জানান বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীরা।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..