1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু টেকনাফে সাবরাং নয়াপাড়ায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ ও অপহরণকারী সাইফুল ইসলামকে ধরিয়ে দিতে সাহায্য করুন আইন শৃঙ্খলা রক্ষায় শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে, ওসি টেকনাফ বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর মৃত্যুতে আবুল কালামের গভীর শোক প্রকাশ।

টেকনাফে সাবরাং নয়াপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আব্দুর রহমানের মৃত্যু।

  • আপডেট টাইম সোমবার, ৯ নভেম্বর, ২০২০

মিজানুর রহমান মিজান । সাবরাং ।

টেকনাফের সাবরাং ইউনিয়নের ঝিনা পাড়ায় জমি সক্রান্ত বিষয়ে পারিবারিক বিরোধের জের ধরে আব্দুর রহমান (৩০) নামে এক ব‍্যক্তি খুন হয়েছে।

স্থানীয়ভাবে জানা যায় আপন চাচাতো ভাইদের ছুরিকাঘাতে আব্দুর রহমান খুন হয়।সে উপজেলার সাবরাং ইউনিয়নের দক্ষিন নয়াপাড়া ঝিনা পাড়ার  আব্দুল গফুর ওরফে জাফর আহমদের ছেলে।

জানা যায় ৯ নভেম্বর সোমবার দুপুর অনুমান ২:৩০টায় সাবরাং ইউনিয়নের লাফার ঘোনার হাজী আব্দুল মজিদের বাড়িতে এ ঘটনাটি ঘটে।

নিহতের বড় ভাই মোহাম্মদ আবদুল্লাহ বলেন, আজ সোমবার দুপুরে চাচা আব্দুল মজিদের বাড়িতে পারিবারিক জমিজমার বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে পরিণত হয়।
এসময় কচুবনিয়ার আব্দুল কুদ্দুসের ছেলে সিরাজ উল্লাহ, মাওলানা ফয়েজ, আমানুল্লাহ, মোহাম্মদ ইসমাইল, মোহাম্মদ আসিফ, মোহাম্মদ শফিক প্রমূখরা তার উপর হামলা করে,আব্দুর রহমানকে মারধর করা হলে সে গুরুতর আহত হয়।

এসময় কথিত ব‍্যক্তির ছুরিকাঘাতে সে মাটিতে লুটে পড়ে।

স্থানীয় লোকজন এগিয়ে এসে আহত ও রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থা আশংকাজনক বলে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন কর্তব‍্যরত চিকিৎসক।

কক্সবাজার নেওয়ার পর সে আজ ৯ নভেম্বর সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।এতে এলাকায় আতংক বিরাজ করছে এবং তার আত্মীয় স্বজন ও শুভাকাঙ্খীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার হত‍্যার সুস্থু বিচার দাবী ও অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে স্ট‍্যাটাস দেন শতশত শুভাকাঙ্খীরা।

এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে পারিবারিক সুত্রে জানা যায়। কক্সবাজার সদর হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মদ আশিকুর রহমান জানান,অতিরিক্ত রক্তক্ষরণে আব্দুর রহমানের মৃত্যু হয়েছে।

জানা যায় বর্তমানে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আব্দুর রহমানের মৃত্যু হয় বলে জানান টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) খুরশেদ আলম।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..