1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে সুচনা হলো বহুল প্রতিক্ষীত কোভিড১৯ এর প্রতিষেধক টিকাদান কার্যক্রম - ডেইলি টেকনাফ
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১৩ অপরাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত কক্সবাজার রামু হাইওয়ে পুলিশের হাতে বাংলা মদসহ আটক ১,সিএনজি জব্দ টেকনাফে সুচনা হলো বহুল প্রতিক্ষীত কোভিড১৯ এর প্রতিষেধক টিকাদান কার্যক্রম

টেকনাফে সুচনা হলো বহুল প্রতিক্ষীত কোভিড১৯ এর প্রতিষেধক টিকাদান কার্যক্রম

  • আপডেট টাইম রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

মিজানুর রহমান মিজান । ডেইলি টেকনাফ ডটকম।

টেকনাফ পৌরসভার প্রকৌশলী পরাক্রম চাকমা কে প্রথম টিকাদানের মাধ্যমে টেকনাফে সুচনা হলো বহুল প্রতিক্ষীত কোভিড১৯ এর প্রতিষেধক টিকাদান কার্যক্রম।রবিবার ৭ফেব্রুয়ারী সকালে এ টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষনা করেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা টিটু চন্দ্র শীল।
টীকা প্রদান উদ্ভোধন কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম এবং পুলিশ প্রশাসন ও অন্যান্য সম্মুখ সারির যোদ্ধারা।
এই পর্যন্ত ৫১ জন টীকা গ্রহণ করেছেন এবং প্রক্রিয়া চলমান রয়েছে।হাসপাতাল কতৃপক্ষ থেকে অন্যান্য সম্মুখ সারির যোদ্ধারা হাসপাতাল কেন্দ্রে এসে টীকা গ্রহন করার জন্য অনুরোধ করা হয়েছে।

গতকাল ৬ ফেব্রুয়ারি টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ কোভিড-১৯ এর টিকা গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ডাক্তার টিটু চন্দ্র শীল।হাসপাতাল কতৃপক্ষের সুত্রে শুরুতেই ২৫০০ জনকে কোভিড-১৯ এর টিকা প্রদান করা হবে।

এছাড়াও কক্সবাজার জেলায় আজ থেকে শুরু হয়েছে করোনার টিকা প্রয়োগ কার্যক্রম।সারাদেশের ন্যায় কক্সবাজার জেলায়ও ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই টিকাদান কার্যক্রমের উদ্বোধন করবেন স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক।

গত ৩১ জানুয়ারি সকাল সাড়ে ৯টার দিকে বেক্সিমকো ফার্মার একটি কাভার্ড ফ্রিজার ভ্যানে করে এসব টিকা এসে পৌঁছায়। কক্সবাজার জেলা ইপিআই সেন্টারে টিকা নিয়ে কাভার্ড ভ্যানটি এসে পৌঁছালে কক্সবাজারের সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান এই টিকা গ্রহণ করেন।জেলার ৪২ হাজার জনকে দুই ডোজ করে দেয়া হবে ৮৪হাজার টিকা।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..