1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে হত দরিদ্রদের সাহায‍্যে ত্রাণ তহবিল গঠনে ইউএনও বরাবর দৃষ্টি আকর্ষনⓂডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ সাবরাং ইউনিয়ন কৃষকলীগের ১-৯ ওয়ার্ডের কমিটি অনুমোদন সভা সম্পন্ন টেকনাফে র‍্যাবের গুলিতে রোহিঙ্গা মাদক কারবারীর প্রাণহানি

টেকনাফে হত দরিদ্রদের সাহায‍্যে ত্রাণ তহবিল গঠনে ইউএনও বরাবর দৃষ্টি আকর্ষনⓂডেইলি টেকনাফ

  • আপডেট টাইম শনিবার, ২৮ মার্চ, ২০২০

ডেইলি টেকনাফ ::কক্সবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেনের উদ‍্যোগে করোনা মোকাবেলায় সমাজের হত দরিদ্রদের আর্থিক সাহায্যের লক্ষ‍্যে একটি ত্রাণ তহবিল গঠন করা হয়েছে।ইতিমধ‍্যে জেলার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ সে তহবিলে সহযোগিতায় সাড়া দিচ্ছেন এবং যার যার অবস্থান থেকে সাহার্য‍্যের হাত বাড়িয়েছেন।সে লক্ষ‍্যে টেকনাফ উপজেলাতেও একটি ত্রাণ তহবিল গঠন এখন সময়ের দাবী বলে গনমাধ‍্যমে জানান মাহবুবুল আলম মাবু।তাই টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার বরাবর ত্রাণ তহবিল গঠনে দৃষ্টিআকর্ষন করেছেন টেকনাফ সদর কমিউনিটি পুলিশিং ফোরাম সাধারণ সম্পাদক ও টেকনাফ উপজেলা যুবলীগ উপ-দপ্তর সম্পাদক মাহবুবুল আলম মাবু।নিম্নে তা দেয়া হলো।


☆☆   বিসমিল্লাহির রাহমানির রাহিম  ☆☆

বরাবর,
উপজেলা নির্বাহী অফিসার ,টেকনাফ।

সম্মানিত মহোদয়,
মরণব্যাধি করোনা রোগের প্রাদুর্ভাবে গোটা বিশ্ব কার্যত আজ অচল। দিন দিন বাড়ছে মৃত্যুর মিছিল।বস্তুত এই রোগের কোন প্রতিষেধক এখনো পর্যন্ত আবিস্কার না হওয়ায় এই মিছিল আরো বাড়তে পারে। রোগীর পাশাপাশি চিকিৎসকরা রেহাই পাচ্ছেন না। আমাদের প্রিয় মাতৃভুমিও আক্রান্ত। এই মহামারী করোনা রোধকল্পে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন উদ্যোগ হাতে নিয়েছেন। তিঁনি এই বিষয়ে নিজেই সবকিছু তদারকি করছেন।পাশাপাশি হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতেও বিভিন্ন উদ্যোগ হাতে নিয়েছেন।এমন জাতীয় দূর্যোগকালীন সময়ে প্রতিটি নাগরিকের উচিত সরকারকে সহযোগিতা করা। মানুষকে সচেতন করার পাশাপাশি দিনমজুর ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো।

আর এই পরিস্থিতিতে সম্মানিত উপজেলা চেয়ারম্যান, সম্মানিত উপজেলা নির্বাহী অফিসার , সম্মানিত সহকারী কমিশনার (ভূমি), পৌর মেয়র এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এর নেতৃত্বে সকল ইউপি চেয়ারম্যান, কাউন্সিলর,মেম্বার ও সুশীল সমাজের প্রতিনিধিদের সমন্বয়ে একটি কমিটি গঠন করে ফান্ড সংগ্রহ করে তা প্রকৃত নিম্ন অায়ের মানুষদের মাঝে বিতরণের ব্যবস্থা করা। এক্ষেত্রে অনুদান গ্রহণের জন্য একজন গ্রহণযোগ্য ব্যক্তি নির্বাচিত করে দিলে ভালো হয়। প্রয়োজনে নির্বাচিত ব্যক্তির মোবাইল ও বিকাশ নাম্বার দেওয়া যেতে পারে।

সুপ্রিয় মহোদয়,আমাদের টেকনাফ উপজেলার হতদরিদ্র মানুষগুলোকে বাঁচাতে কাল বিলম্ব না করে এই দুর্যোগকালীন সময়ে তাদেরকে একটু সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এবং তাদের কিছু অাহারের ব্যবস্থা করে দিতে পারলে মহান সৃষ্টিকর্তা খুশি হবেন। হয়তো এই ধরনের মানবিক কাজের ফলে চলমান মহামারী থেকে রক্ষা পেতে খেঠে খাওয়া মানুষগুলো নিরাপদে ঘরে অবস্হান করবেন।
অনিচ্ছাকৃত ভুলের জন্য মহোদয়ের নিকট ক্ষমা প্রার্থী।

নিবেদক,
মাহবুবুল আলম মাবু
উপ-দপ্তর সম্পাদক, উপজেলা যুবলীগ ও
সাধারণ সম্পাদক, সদর কমিউনিটি পুলিশিং ফোরাম।
টেকনাফ, ককসবাজার।

লেখক:সাইফুল ইসলাম।সহকারি শিক্ষক,টেকনাফ মডেল প্রাথমিক বিদ‍্যালয়।

পেরক:মাহবুবুল আলম মাবু

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..