1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:১৭ অপরাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

টেকনাফে ১২শ’ টাকার জন্য রোহিঙ্গা খুন,ঘাতক রোহিঙ্গা আটক !

  • আপডেট টাইম শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০

তারেক আজিজ- বিশেষ প্রতিনিধি

রোহিঙ্গারা জন্মগতভাবে,পরিবেশ ও জাতিগতভাবে দুঃসাহসি ও দূর্ধষ হয়ে বেড়ে উঠে।তারই বাস্তব রুপ ঘঠেছে কক্সবাজার টেকনাফে।২২ বছর বয়সী খুনি রোহিঙ্গা সন্ত্রাসীকে ক্যাম্পে বসবাসরত রোহিঙ্গাদের সহযোগীতায় ১২শ’ টাকার জন্য আরেক রোহিঙ্গাকে নির্মমভাবে খুন করেছে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে। ঘাতক রোহিঙ্গাকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

ধৃত রোহিঙ্গা যুবক হচ্ছে,টেকনাফ হোয়াইক্যং উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প বল্ক-বি-৩ বাসিন্দা রশিদ আহাম্মদের পুত্র।

তথ্য সূত্রে জানা যায়, ৩ জানুয়ারী সন্ধা সাড়ে ৬টার দিকে পাওনা টাকা মাত্র ১২শ টাকার জন্য রোহিঙ্গা সন্ত্রাসী ছৈয়দুল আমিন একটি ধারালো দা দিয়ে আবু তৈয়বের গর্দানে কোপ মারে এরপর পার্শ্ববর্তী রোহিঙ্গা দৌড়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ক্যাম্পে থাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

এব্যাপারে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, পূর্ব-শত্রুতার জের এবং অবৈধ টাকা লেনদেনকে কেন্দ্র এক রোহিঙ্গা সন্ত্রাসীর দায়ের কোপে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। খবর শুনে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীতায় অভিযুক্ত রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

এদিকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করার প্রক্রিয়া চলছে।

সুত্র:দৈনিক মহেশখালী বার্তা

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..