1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফে ১২শ’ টাকার জন্য রোহিঙ্গা খুন,ঘাতক রোহিঙ্গা আটক ! - ডেইলি টেকনাফ
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

টেকনাফে ১২শ’ টাকার জন্য রোহিঙ্গা খুন,ঘাতক রোহিঙ্গা আটক !

  • আপডেট টাইম শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০

তারেক আজিজ- বিশেষ প্রতিনিধি

রোহিঙ্গারা জন্মগতভাবে,পরিবেশ ও জাতিগতভাবে দুঃসাহসি ও দূর্ধষ হয়ে বেড়ে উঠে।তারই বাস্তব রুপ ঘঠেছে কক্সবাজার টেকনাফে।২২ বছর বয়সী খুনি রোহিঙ্গা সন্ত্রাসীকে ক্যাম্পে বসবাসরত রোহিঙ্গাদের সহযোগীতায় ১২শ’ টাকার জন্য আরেক রোহিঙ্গাকে নির্মমভাবে খুন করেছে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে। ঘাতক রোহিঙ্গাকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

ধৃত রোহিঙ্গা যুবক হচ্ছে,টেকনাফ হোয়াইক্যং উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প বল্ক-বি-৩ বাসিন্দা রশিদ আহাম্মদের পুত্র।

তথ্য সূত্রে জানা যায়, ৩ জানুয়ারী সন্ধা সাড়ে ৬টার দিকে পাওনা টাকা মাত্র ১২শ টাকার জন্য রোহিঙ্গা সন্ত্রাসী ছৈয়দুল আমিন একটি ধারালো দা দিয়ে আবু তৈয়বের গর্দানে কোপ মারে এরপর পার্শ্ববর্তী রোহিঙ্গা দৌড়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ক্যাম্পে থাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

এব্যাপারে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, পূর্ব-শত্রুতার জের এবং অবৈধ টাকা লেনদেনকে কেন্দ্র এক রোহিঙ্গা সন্ত্রাসীর দায়ের কোপে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। খবর শুনে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীতায় অভিযুক্ত রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

এদিকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করার প্রক্রিয়া চলছে।

সুত্র:দৈনিক মহেশখালী বার্তা

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..