1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৫০ অপরাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযানে নামলেন পুলিশ সুপার ফ্রান্সে মহানবী(সঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ ও পণ্য বর্জনের আহবনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত। নুর হোসেন চেয়ারম্যান নির্বাচিত হয়ে যে স্বপ্ন দেখেছিলেন সাবরাংবাসীর জন‍্যে রঙের মানুষ | অধ্যাপক নুরুল ইসলাম মাহমুদ টেকনাফ প্রেসক্লাব ভবন পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম। টেকনাফ পৌরসভায় ২শ জেলে পরিবারে প্রধানমন্ত্রীর উপহার চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পৌর মেয়র। পুলিশ জনবান্ধব হয়ে সেবা নিশ্চিত করতে চান-পুলিশ সুপার হাসান টেকনাফে প্রতীমা বিসর্জন উৎসব সম্পন্ন। টেকনাফে কৃষকলীগের সম্মেলন কমিটি গঠিত। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার

টেকনাফে ৪ লক্ষ ২৪ হাজার পিস ইয়াবা উদ্ধার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

নিউজ ডেস্ক :: কক্সবাজারের টেকনাফের আইয়ুবের জোড়া বরাবর নাফ নদী এলাকা থেকে ৪ লক্ষ ২৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বুধবার ( ২ সেপ্টেম্বর ) রাত পৌনে ৮টার দিকে ২ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) অভিযান চালিয়ে এসব উদ্ধার করে।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, টেকনাফের আইয়ুবের জোড়া বরাবর নাফ নদী এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে ঢুকবে, এমন গোপন খবরে অভিযান চালায় বিজিবির দমদমিয়া বিওপির বিশেষ টহলদল।

পরে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পাঁচটি বস্তা ফেলে রেখে পালিয়ে যান। এরপর ওই বস্তাগুলোতে ৪ লাখ ২৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তবে আটক করার জন্য ব্যাটালিয়নের গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে বলে তিনি জানান। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ১২ কোটি ৭২ লক্ষ টাকা টাকা।

পরবর্তীতে প্রয়োজনীয় আইনী কার্যক্রম শেষে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..