1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:১০ অপরাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

টেকনাফ অলিয়াবাদ মারকাজে ১৮জুলাই তাবলীগি সাথীদের বিশেষ জোড়!

  • আপডেট টাইম বুধবার, ১৭ জুলাই, ২০১৯

মিজানুর রহমান মিজান ::কক্সবাজার জেলার টেকনাফ পৌরসভাস্থ অলিয়াবাদ জামে মসজিদে(মারকাজে)১৮জুলাই তাবলীগি সাথীদের ও ওলামায়ে কেরামদের বিশেষ জোড় অনুষ্ঠিত হবে।এতে কাকরাইলের মুরব্বী তাবলীগ জামাতের সদস্য মাওলানা মুফতি আমানুল্লাহ সাহেবসহ উলামায়ে কিরামের একটি জামায়াত বিশেষ দাওয়াতী সফরে টেকনাফ আসছে বলে সুত্রে জানা গেছে।

অলিয়াবাদ মরকাজে গিয়ে তাবলীগের পুরাতন সাথী মোহাম্মদ হাসান থেকে আরও জানতে পারলাম- ইতোমধ্যে জামায়াতটি টেকনাফ এসে পৌঁছেছে । কক্সবাজার, টেকনাফের বিভিন্ন স্থানে উলামায়ে কিরামের দিকনির্দেশনায় দাওয়াতের কাজ করে যাচ্ছে।
টেকনাফ মারকাজ মসজিদের সদস্য ও টেকনাফের মুরব্বী মুহাম্মদ শফি জানান, কাকরাইলের মুরুব্বিদের দিকনির্দেশনায় ওলামায়ে কিরাম এর একটি জামাত আমাদের টেকনাফ এসেছে । আগামীকাল১৮জুলাই যেহেতো সাপ্তাহিক জোড়ের ধার্য্যকৃত দিন তাই কক্সবাজার জেলার তাবলীগের মুরুব্বী এবং উলামায়ে কিরামের জামাতসহ সর্বস্তরের সাথীদের নিয়ে পৌরসভার অলিয়াবাদ মারকাজ মসজিদে দাওয়াতে তাবলীগ ও বর্তমান পরিস্থিতি নিয়ে গুরুত্বপূর্ণ বয়ানি জোড়,

বাদ মাগরিব হইতে অনুষ্ঠিত হবে বলে জানান মুহাম্মদ শফী। (ইনশাআল্লাহ)

এতে তাবলীগ জামা’তের সাথীসহ আ’ম জনতাকে যথা সময়ে উপস্থিত হওয়ার বিশেষ আহ্বান করা হয়েছে,এবং দুনিয়াবী ব্যস্থতা থেকে ফারেক হয়ে এই দ্বিনী বিশেষ জোড়’এ শামিল হয়ে আল্লাহর দেয়া নীজের মূল্যবান হায়াতের শুকরীয়া করে আরও মূল্যবান করার আহ্বান করা হয়।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..