1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের ঈদুল ফিতরের শুভেচ্ছা বাণী | ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
রোহিঙ্গা শিবিরে দুই অস্ত্রধারী দলের গোলাগুলি, নিহত ১ সাবরাং নয়াপাড়া অমর একুশে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন নুর হোসেন বিএ সপরিবারে সেন্টমার্টিনে সফরে পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা

টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের ঈদুল ফিতরের শুভেচ্ছা বাণী | ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম রবিবার, ২৪ মে, ২০২০

☆  ঈদুল ফিতর এর শুভেচ্ছা বাণী  ☆

প্রিয় টেকনাফবাসী,
মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর এর শুভেচ্ছা, ঈদ মোবারক। প্রতি বছর মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।
আমরা জানি ঈদ মানে আনন্দ, উৎসব ও আয়োজন। তবে এ বছর ঠিক বিপরীত একটি ঈদ উদযাপন করতে যাচ্ছি আমরা। ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র মানবজাতি। বিশ্বজুড়ে মুসলমানদের জন্য এমন বিবর্ণ ঈদ আগে কখনো আসেনি। কাজেই স্বাভাবিক সময়ের মতো এবার ঈদুল ফিতর উদযাপন করা সম্ভব হবে না। তাই এবারের ঈদকে কোনোভাবেই ‘রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ’ বলা যাবে না। অনিশ্চিত ভবিষ্যতের আশঙ্কায় ঈদের সবটুকু আলো কেড়ে নিয়ে আঁধার করে দিয়েছে। অদৃশ্য শত্রু করোনার থাবায় কোটি মানুষ আজ কর্মহীন। দু’বেলা খাবারের সন্ধানে অগণিত মানুষ। দেশের অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। এই করোনার কারণে সৃষ্ট অভাব আমাদের আবার স্মরণ করিয়ে দিল ‘সাধ্যের বাইরে যে সাধ তা কালে পূরণ হবার নয়, সাধ্যের মধ্যেই আছে সকল সত্য।’
প্রিয় টেকনাফবাসী,
আমাদের পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব, পরিচিত অনেকেই মহামারী করোনায় আক্রান্ত। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অনেকেই আপনজনকে হারিয়েছি। দীর্ঘদিন ঘরবন্দি থেকে আমাদের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমন সময় ঈদ উৎসব শুধুই বিষণ্ণতা এবং কষ্টের। তাই এবারের ঈদে জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই আমাদের ঈদ উদযাপন করে সবাইকে এক সাথে বাঁচতে হবে। আর সেটাই হবে মহামারী করোনা আক্রান্ত পৃথিবীতে এবারের ঈদের আনন্দ।
সৌহার্দ্য, সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ ঘরে অবস্থানের মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক এবারের পবিত্র ঈদুল ফিতর।
সবাইকে আবারও ঈদুল ফিতর এর শুভেচ্ছা, ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে:-
নুরুল আলম
চেয়ারম্যান
উপজেলা পরিষদ, টেকনাফ।
সভাপতি
বাংলাদেশ আওয়ামী যুবলীগ
টেকনাফ উপজেলা শাখা।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..