1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফ থানা পুলিশের অভিযানে৫শ চাইনিজ চামচ উদ্ধার - ডেইলি টেকনাফ
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:১১ অপরাহ্ন
সর্বশেষ :
শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ

টেকনাফ থানা পুলিশের অভিযানে৫শ চাইনিজ চামচ উদ্ধার

  • আপডেট টাইম শনিবার, ২৯ জুন, ২০১৯

মিজানুর রহমান মিজানঃকক্সবাজার জেলার টেকনাফের বিভিন্ন গ্রামীন জনপদ ও বিশেষ রুহিঙ্গা শিবিরে অপরাধ প্রবনতা আশঙ্কাজনক ভাবে বৃদ্ধি পাওয়ায় এসব এলাকায় আইনশৃংখলা নিয়ন্ত্রণে আনার লক্ষ্যে  এসব অপরাধ দমনের জন্য থানা পুলিশ বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে ৫শতাধিক দেশী-বিদেশী ছোরা বা ছাঁকু উদ্ধার করেছে।

গত শুক্রবার ২৮জুন রাতে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশের নেতৃত্বে একদল পুলিশ পৌর এলাকার বার্মিজ মার্কেটসহ বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে ৫শতাধিক ছাঁকু জব্দ করেছে। স্থানীয় ছিনতাইকারী চক্রের পাশাপাশি এখন সংঘবদ্ধ অপরাধীরা বিভিন্ন হাট-বাজার থেকে এসব ধারালো দেশীয় অস্ত্র সংগ্রহ করে নানা অপরাধ করে আসছে। যার ফলে আইন-শৃংখলা পরিস্থিতি ব্যাহত হওয়ার উপক্রম হয়। এই জাতীয় ধারালো অস্ত্র দিয়ে গত ২১জুন হ্নীলা পশ্চিম পানখালীর ইদ্রিসের পুত্র দুই সন্তানের জনক মোঃ ইসমাঈল (২৫) কে প্রকাশ্যে গলায় ছুরি দিয়ে জবাই করে। এমতাবস্থায় আইন-শৃংখলা বাহিনী এসব অপরাধ দমনে সবাইকে সর্তক করার লক্ষ্যে এই অভিযান পরিচালনা করেন। যে অভিযান সর্বস্তরের জনসাধারণের নিকট প্রশংসিত হয়েছে। ওসি প্রদীপ কুমার দাশ উক্ত সর্বস্তরের জনসাধারণকে সজাগ থাকার আহবান জানান।
হ্নীলা বাস ষ্টেশনের নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যবসায়ী জানান, প্রতি সপ্তাহে রোহিঙ্গা ক্যাম্পের ৩/৪ টি যুবক গ্রæপ এসে এসব ধারালো এবং বিপদজনক ছাঁকুর সন্ধান করে। যা অপরাধমুলক কর্মকান্ডে ব্যবহার করে থাকে। উপজেলার হোয়াইক্যং এবং বাহারছড়ার বিভিন্ন দোকান থেকে রোহিঙ্গা যুবকেরা এসব ধারালো ছাঁকু সংগ্রহ করে বলে স্থানীয় লোকজন জানায়।
এই বিষয়ে আইন-শৃংখলা রক্ষী বাহিনীর একাধিক বিশ্বস্থ সুত্র,উপজেলার যেকোন বাজারের দোকানীরা এসব ধারালো ছাঁকু বিক্রয়ে সর্তক থাকার জন্য আহবান জানানো।এসব কাজে যারা সম্পৃক্ত তাদের তথ্য দিয়ে প্রশাসনকে সহযোগিতার আহ্বান জানানো হয়।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..