1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফ পৌর এলাকায় মানসিক রোগীদের মাঝে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী বিতরণ করলেন জেলা প্রশাসক - ডেইলি টেকনাফ
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১২:১০ অপরাহ্ন
সর্বশেষ :
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ সাবরাং ইউনিয়ন কৃষকলীগের ১-৯ ওয়ার্ডের কমিটি অনুমোদন সভা সম্পন্ন টেকনাফে র‍্যাবের গুলিতে রোহিঙ্গা মাদক কারবারীর প্রাণহানি

টেকনাফ পৌর এলাকায় মানসিক রোগীদের মাঝে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী বিতরণ করলেন জেলা প্রশাসক

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

মোঃ আলমগীর, টেকনাফ :::

কক্সবাজারের টেকনাফে জেলা প্রশাসকের উদ্যোগে ১২০ জন শীতার্ত মানসিক রোগী ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র এবং স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী বিতরণ করেছেন কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।

সোমবার (৭-ডিসেম্বর-২০) দুপুরে টেকনাফ উপজেলা পরিষদ ও পৌরসভার বিভিন্ন জায়গায় তিনি এসব শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

উপজেলা পরিষদ ও তার আশ পাশে বিভিন্ন এলাকায় মানসিক রোগী, ছিন্নমূল দুস্থ, অসহায় মানুষের মাঝে ১২০টি কম্বলসহ অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়। কনকনে শীতে হঠাৎ কম্বল পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন অসহায়রা।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আমিন আল পারভেজ, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আবুল মনসুর, টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম , উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা চিকিৎসক টিটু চন্দ্র শীল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)মোহাম্মদ সিফাত বিন রহমান, টেকনাফ সরকারি কলেজের অধ্যাপক সন্তোষ কুমার শীল, মানসিক রোগীদের তহবিল মারোতের সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক রাজু পাল, মোহাম্মদ হারুন ও খোরশেদ আলম প্রমুখ।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, জেলা প্রশাসনের পক্ষ থেকে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় ১০০জনকে জনপ্রতি ৫টি মাস্ক, ১টি হ্যান্ড স্যানিটাইজার , ২টি সাবান, ১টি কম্বল ও ১টি চাদর এবং মানসিক রোগীদের একটি করে কম্বল দেওয়া হয়েছে।

জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন বলেন, এই কনকনে শীতে কোনো দুস্থ পরিবার ও মানসিক রোগী যেন সরকারের বরাদ্দকৃত শীতবস্ত্র থেকে বাদ না পড়ে সেদিকেই বিশেষ নজর রাখা হচ্ছে। সরকারের নির্দেশনায় এসব মানুষের পাশে দাঁড়াচ্ছি। এই শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..