1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফ পৌর কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত। - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকা-১৪ আসনের এমপি আসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক প্রকাশ লকডাউন অমান্য কারিদের বিরুদ্ধে অভিযানে নেমেছে টেকনাফ উপজেলা প্রসাশন Inauguration of office of Scrap Business Association in Teknaf in collaboration with Practical Action পাঠক শুনবেন কি? টেকনাফে প্রাকটিক্যাল এ্যাকশনের সহযোগিতায় স্ক্র্যাপ ব্যবসায়ী সমিতির অফিস উদ্বোধন দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সাবেক এমপি বদি দেশ’বাসীর কাছে দোয়া কামনা টেকনাফ সদর মৌলভী পাড়ার জোসনা বেগম গত ৫দিন ধরে নিখোঁজ,অভিযুক্ত রিয়াজের সন্ধান পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা টেকনাফে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১১ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় জনসমর্থনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করলেন নুর হোসেন চেয়ারম্যান টেকনাফে ৯৮ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

টেকনাফ পৌর কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত।

  • আপডেট টাইম রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯

মিজানুর রহমান মিজান,টেকনাফ ::“যে মুখে বলি মা সে মুখে মাদক না ”

“মাদক মুক্ত সমাজ দুর্নীতি মুক্ত দেশ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ”
মাদকের বিরুদ্ধে টেকনাফ পৌর কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।রবিবার ৮সেপ্টেম্বর পৌরসভার শাপলা চত্বরে এই মানববন্ধন ও সমাবেশের আয়োজন করেন টেকনাফ পৌর কমিউনিটি পুলিশিং মাদক নির্মূল কমিটি।
টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি নূরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানববন্ধন ও সমাবেশে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক আবুল কালাম, টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুর, কাউন্সিলর কোহিনুর আক্তার, টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ,পৌর শ্রমিকলীগের ফরিদ আলম,কাউন্সিলর হোছন আহমদ, সাংবাদিক নুরুল হোসাইন,সাংবাদিক, শিক্ষক,ব্যবসায়ী ও সমাজের সর্বস্তরের জনসাধারণ।
টেকনাফ উপজেলাকে সম্পূর্ণ মাদকমুক্ত করতে সকলের সম্মিলিত প্রচেষ্টা এবং সহযোগিতা দরকার, আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি জনগণকে মাদক নির্মূলে আন্তরিক সহযোগিতায় এগিয়ে আসতে হবে এবং অভিযান অব্যাহত রাখতে হবে। জনপ্রতিনিধিরা মাদক নির্মূলে এগিয়ে আসলে মাদক নির্মূল আরও বেগবান হবে, যার যার অবস্থান থেকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে চেষ্টা করলে ইনশাআল্লাহ টেকনাফ একদিন মাদকমুক্ত হবে -পথসভায় বক্তারা এসব কথা বলেন। বক্তারা বলেন মাদকের বিরুদ্ধে সফল অভিযান এবং টেকনাফকে মাদক মুক্ত করতে ওসি প্রদীপ এর কোন বিকল্প নাই। টেকনাফ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর বলেন ওসি প্রদীপের বিরুদ্ধে যারা লেখালেখি করে এদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেব, অনলাইন এবং প্রিন্ট মিডিয়ার যে সদস্য কেউ হোকনা কেনওসি প্রদীপের বিরুদ্ধে লিখলেই আমরা সকলে সম্মিলিতভাবে এর ব্যবস্থা নেব।
টেকনাফ উপজেলা পুলিশিংয়ের সাধারণ সম্পাদক আবুল কালাম বলেন,মাদকের বিরুদ্ধে পুলিশ-র্বিজিবি র‍্যাব কোষ্টগার্ড নৌবাহিনীসহ সব বাহিনীকে সম্মিলিতভাবে চেষ্টা চালাতে হবে এবং অভিযান অব্যাহত রাখতে হবে। টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি নুরুল হুদা মাদক নির্মূলে ওসি প্রদীপকে সবাই আন্তরিকভাবে সহযোগিতা করলে মাদক নির্মূল অনেকটা সহজ হবে অভিমত প্রকাশ করে বলেন ওসি প্রদীপের কারনেই টেকনাফ আজ শান্ত এবং ৭০থেকে ৮০ ভাগ পর্যন্ত আমরা মাদক মুক্ত করতে সক্ষম হয়েছি। তিনি সাংবাদিক ভাইদেরকে ওসি প্রদীপের বিরুদ্ধে মিথ্যা এবং বানোয়াট খবর লেখালেখি থেকে বিরত থাকার আহ্বান জানান।মাদকের বিরুদ্ধে সময়ের সঠিক এবং গঠনমূলক বক্তব্য প্রদান করেন পৌর কাউন্সিলর আওমীলীগ নেত্রী কোহিনুর আক্তার।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..