1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে ৭০ হাজার ইয়াবা উদ্ধার ! - ডেইলি টেকনাফ
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন
সর্বশেষ :
শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ

টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে ৭০ হাজার ইয়াবা উদ্ধার !

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০

মিজানুর রহমান মিজান

দেশের সিমান্ত জনপদ কক্সবাজারের টেকনাফে সবজি ক্ষেত থেকে অনুমানিক ২ কোটি টাকা মূল্যের ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ।
জানা যায় – জানুয়ারী ২ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার হ্নীলা পূর্ব রঙ্গিখালীর মৃত আলী হোছাইনের ছেলে ঠান্ডা মিয়া কক্সবাজার-টেকনাফ সড়কের রঙ্গিখালী মাদ্রাসা গেইটের দক্ষিণে পরিত্যক্ত একটি দোকান ঘেরাও করে করে শাক-সবজির ক্ষেত থেকে এই ইয়াবা উদ্ধার করা হয় বলে জানায় সংশ্লিষ্টরা।

সুত্রে জানা যায় – হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী মাদ্রাসা গেইটের দক্ষিণে পরিত্যক্ত একটি দোকান ঘেরাও করে শাক-সবজির ক্ষেত থেকে সবজি তুলতে গিয়েই মানুষের অস্বাভাবিক চলাফেরার পায়ের চিহ্ন দেখে চারদিকে দেখতে থাকেন। এক পর্যায়ে ১টি মিষ্টি কুমড়া গাছের নীচে ২টি টর্চ লাইট, ১টি দা ও ১টি বস্তা দেখতে পেয়ে নিকটে গিয়ে দেখেন ইয়াবা। তিনি দ্রুত স্থানীয় চেয়ারম্যানকে জানান।
হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী তাৎক্ষণিক বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে টেকনাফ থানার এসআই কামরুজ্জামান ঘটনাস্থলে এসে চেয়ারম্যান, চৌকিদার ও স্থানীয় লোকজনের সহযোগিতায় ২টি টর্চ লাইট, ১টি দা ও ব্যাগ ভর্তি ৭ প্যাকেট (আনুমানিক ৭০ হাজার পিস) ইয়াবা উদ্ধার করেন।

এদিকে নাফনদীর উপকূলীয় এই পয়েন্টটি মাদক ও চোরাইপণ্য খালাসের নিরাপদ জোন হিসেবে পরিচিত। এসব পয়েন্ট দিয়ে স্থানীয় মাদক কারবারীদের পাশাপাশি রোহিঙ্গারা কৌশলে মাদকের চালান খালাস করে থাকে। অনেকে ধারণা করছেন, এই আনসার উল্লাহ সিন্ডিকেট মাদকের চালান খালাস করে যানবাহনের অভাবে ভোর হওয়ায় আস্তানায় নিতে না পেরে এই ক্ষেতে লুকিয়ে রেখেছে বলে ধারণা করছেন স্থানিয়রা।পাশাপাশি তড়িৎ এবং সফলভাবে এই মাদক উদ্ধারের জন্য টেকনাফ মডেল থানাকে আন্তরিক ধন্যবাদ জানান উপস্থিত স্থানিয়রা।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..