1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফ শাহপরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ করেন নুর হোসেন চেয়ারম্যান - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১২:২২ অপরাহ্ন
সর্বশেষ :
টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ সাবরাং ইউনিয়ন কৃষকলীগের ১-৯ ওয়ার্ডের কমিটি অনুমোদন সভা সম্পন্ন

টেকনাফ শাহপরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ করেন নুর হোসেন চেয়ারম্যান

  • আপডেট টাইম শনিবার, ১১ এপ্রিল, ২০২০

মিজানুর রহমান মিজান।

টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপে হতদরিদ্র ১৫শ অসহায় পরিবারের মাঝে পৃথক ডিলারের মাধ্যমে ১০ টাকা কেজি মূল্যের চাল বিতরণ করা হয়েছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার খাদ‍্যবান্ধব কর্মসূচির আওতায় ১০টাকা কেজি দরে ৩০ কেজির এ চাউল বিতরণ করা হয়।

শনিবার (১১ এপ্রিল) সকাল থেকে করোনা মোকাবেলায় সরকারের নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বা পরস্পর নিরাপদ দূরত্ব বজায় রেখে সোনা আলী ডিলার, মনির উল্লাহ ডিলার এবং নুরুল হক ডিলারের মাধ্যমে অসহায়, হত-দরিদ্রদের মাঝে এই চাল বিতরণ করেন ইউনিয়ন চেয়ারম্যান নুর হোসেন বিএ।

সুত্রে জানা যায় – জেলা প্রশাসক মহোদ্বয়ের নির্দেশনা মোতাবেক চাল বিতরণ করার আগে জনসমাগম এড়াতে সামাজিক দূরত্ব বজায় রেখে তিন ফুট দূরত্বে গোল চিহ্নিতকরণ করে চাল বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,শাহপরীর দ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির উল্লাহ,ইউপি সদস্য নুরুল আমিন, ইউপি সদস্য ফজলুল হক, ইউপি সদস্যা ছেনুয়ারা বেগম, গ্রাম পুলিশসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় জনগন।

এর আগে (৯ এপ্রিল) ইউনিয়নের সাবরাং বাজারে মোহাম্মদ কামাল ডিলারে মাধ্যমে ৪ হাজার হতদরিদ্রদের মধ্যে ১০ টাকা কেজি মূল্যের চাল বিতরণ কাজের শুভ উদ্ভোদন করেন নুর হোসেন চেয়ারম্যান।

উল্লেখ্য, প্রতিটি হতদরিদ্র পরিবারকে ১০ টাকা করে (প্রতি কেজি) প্রতি মাসে ৩০ কেজি চাল বিতরণ করা হবে। মার্চ, এপ্রিল এবং সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর এই পাঁচ মাস চাল বিতরন করা হবে।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..