1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকায় প্রভাবশালী কতৃক প্রবাসীর স্ত্রীর জমি জবর দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় গুরুতর জখম,বসতবাড়ী ভাংচুর ও হত্যার হুমকি - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকায় প্রভাবশালী কতৃক প্রবাসীর স্ত্রীর জমি জবর দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় গুরুতর জখম,বসতবাড়ী ভাংচুর ও হত্যার হুমকি

  • আপডেট টাইম বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮

টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকায় প্রভাবশালী কতৃক প্রবাসীর স্ত্রীর জমি জবর দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় গুরুতর জখম,বসতবাড়ী ভাংচুর ও হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদকঃ-

টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকায় জোর পূর্বক জমি জবর দখলের চেষ্টা চালিয়েছে চিহ্নিত ভুমিদস্যু আবুল কাশেম প্রকাশ ডবল কাশেম। বাধা দেওয়ায় চিহ্নিত ভুমিদস্যু আবুল কাশেম হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার বিকালে মিঠাপানির ছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী খালেদা বেগম জানান, তিনি  মিঠাপানির ছড়া এলাকায় একটি বসতবাড়ী জমির মালিক হয়ে দীর্ঘ দিন ধরে ভোগ দখল করে আসছে। মিঠাপানির ছড়া এলাকার ভুমিদস্যু আবুল কাশেম দীর্ঘ দিন ধরে তার জমিটি দখলের পায়তারা করে আসছে।

এর জের ধরে ১০ই ডিসেম্ভর বিকাল আনুমানিক ৫টার সময় উক্ত  চিহ্নিত ভুমিদস্যু ও তার দুই ছেলে আনিসুর রহমান ও আবুল কালামসহ তার লোকজন পুর্বপরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত ধারালো কিরিছ,লোহার রড ও কোদাল নিয়ে প্রবাসীর স্ত্রীর বসতবাড়ী জোর পূর্বক জবর দখল করতে যায়।

দখলে বাঁধা প্রদান করলে চিহ্নিত ভুমিদস্যু আবুল কাশেমসহ সন্ত্রাসীরা তাকে বেদম মারধর করে গুরুতর জখম করে। জখমীর শোর চিৎকারে স্থানীয়রা আগাইয়া আসিলে আব্দুস শুক্কুর নামের একজন নিরপরাধ বয্যক্তিকে ও মারধর করে। 

চিহ্নিত ভুমিদস্যু আবুল কাশেম প্রবাসীর স্ত্রী খালেদাকে একমাসের মধ্যে বসতবাড়ী ছেড়ে অন্যত্র চলে যাওয়ার হুমকি দেন অন্যথায় প্রবাসীর স্ত্রী ও তার আত্মীয়-স্বজনের জানমালের ক্ষতি করবে এমনকি হত্যা করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি ধমকি প্রদান করেন বলে প্রবাসীর স্ত্রী খালেদা বেগম এই প্রতিবেদকে অভিযোগ করেন। 

খালেদা বেগম আরো বলেন, আবুল কাশেম প্রকাশ ডবল কাশেম একজন এলাকার চিহ্নিত ডাকাত,সন্ত্রাসী এবং ভুমিদস্যু । সে দীর্ঘদিন যাবত এলাকার অসহায় ও সহজ সরল মানুষদের জায়গা জমি ও সহায় সম্পত্তি জোরপুর্বক জবর দখল করে আসছে। আমার স্বামী মিঠাপানির ছড়া গ্রামের জাফর আলম পিতা আবুল খাইর দীর্ঘদিন প্রবাসে থাকেন তার অনুপস্থিতির সুযোগকে কাজে লাগিয়ে ভুমিদস্যু আবুল কাশেম আমার জায়গা জমি ও বসতবাড়ী জোরপুর্বক জবরদখল করার জন্য পায়তারা করিয়া আসছে।

ভুমিদস্যু ও তার সঙ্গপাঙ্গদের ক্রমাগত হুমকি ধমকিতে মারাত্মক উৎকণ্ঠা ও অনিশ্চয়তায় দিনাতিপাত করছে পরিবারটি।  অত্র ঘটনা নিয়া প্রবাসী স্ত্রী চিকিৎসা শেষে মামলার প্রস্তুতি গ্রহন করছেন বলে জানান।

চিহ্নিত ভুমিদস্যু  আবুল কাশেম বিভিন্ন ভাবে ভুমি জাল-জালিয়াতির সঙ্গে জড়িত রয়েছে বলেও অভিযোগ করেন স্থানীয় মেম্বার।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..