1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
ডাক্তার প্রণয় রুদ্র || কর্মগুণে টেকনাফের মানুষের হৃদয়ে বসবাস - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

ডাক্তার প্রণয় রুদ্র || কর্মগুণে টেকনাফের মানুষের হৃদয়ে বসবাস

  • আপডেট টাইম সোমবার, ১৫ জুন, ২০২০

সাইফুল ইসলাম | টেকনাফ
পাশের মানুষটি দেখতে যেমন কোমল আচার আচরণেও তেমনি সহজ সরল। হ্যাঁ আমি ডাঃ জনাব প্রণয় রুদ্রের কথা বলছি।

বৈশ্বিক মহামারী করোনা প্রাদুর্ভাবে টেকনাফ উপজেলা দুই সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছেন উপজেলা স্বাস্হ্য প,প কর্মকর্তা ডাঃ জনাব টিটু চন্দ্র শীল ও ডাঃ জনাব প্রণয় রুদ্র। তৎমধ্যে এক যোদ্ধা ডাঃ জনাব টিটু চন্দ্র শীল এই উপজেলার মানুষকে লিরলস সেবা দিতে গিয়ে ইতিমধ্যে করোনা পজিটিভ হয়ে বর্তমানে আইসোলেশনে আছেন।

তাঁর জনবান্ধন ও মানবিক কাজের জন্য সমগ্র টেকনাফবাসীর অন্তরে থেকে দোয়া,শ্রদ্ধা ও সম্মানের মর্ষাদায় আসনে ইতিমধ্যে তিনি আসীন হয়েছেন।

অন্য যোদ্ধা ডাঃ জনাব প্রণয় রুদ্রও খুবই অসুস্থ হয়ে পড়ছেন। অসুস্থতার মধ্যেও মানবিক গুণের অধিকারী টেকনাফবাসীর এই প্রিয় ডাক্তারটি টেলিমেডিসিন ও অন্যান্য উপায়ে স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন।

যে মানুষটি বিগত তিনটি মাস ধরে বিভিন্ন উৎসব ও ঘর বাড়ি বাদ দিয়ে টেকনাফ উপজেলার মানুষের সেবায় অনবরত কাজ করে যাচ্ছেন তাঁর জন্য দোয়া,আর্শীবাদ ও শুভ কামনা নিরন্তর।

বিগত তিনমাসে নিজে ও পরিবারের অনেকে অসুস্থ হয়েছে। যখন মোবাইলে ফোন দিয়ে অসুস্থতার করে বলেছি তখন তিনি বলেছেন বাসায় থাকেন, আমি ঔষধ লিখে মোবাইলে মেসেজের মাধ্যমে পাঠাচ্ছি।

এই তিন মাসে অনেক রিকক্ত করেছি এই সরলমনের মানুষটিকে কখনো নিজের জন্য,কখনো পরিবারের জন্য আবার কখনো সহকর্মী ও বন্ধু বান্ধবের জন্য। একটিবারও বিরক্ত হননি।

আজও তাঁর অসুস্থতার মধ্যে তাঁকে বিরক্ত করেছি
আমার মায়ের জন্য। ফোনে বলা মাত্র পরামর্শ দিয়েছেন।

আমি জনাবকে নিরাপদে থাকতে বললে উল্টো তিনি আমাকে ও আমার পরিবার পরিজনকে নিরাপদে রাখতে পরামর্শ দেন। মনে মনে বললাম উনি কী শুধু ডাক্তার নাকি মানবতার সেবক। ধন্যবাদ মানবতার প্রতীক ডাক্তার জনাব প্রণয় রুদ্র। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি মহান সৃষ্টিকর্তা কাছে।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..