1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
ডাক্তার প্রণয় রুদ্র || কর্মগুণে টেকনাফের মানুষের হৃদয়ে বসবাস - ডেইলি টেকনাফ
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকা-১৪ আসনের এমপি আসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক প্রকাশ লকডাউন অমান্য কারিদের বিরুদ্ধে অভিযানে নেমেছে টেকনাফ উপজেলা প্রসাশন Inauguration of office of Scrap Business Association in Teknaf in collaboration with Practical Action পাঠক শুনবেন কি? টেকনাফে প্রাকটিক্যাল এ্যাকশনের সহযোগিতায় স্ক্র্যাপ ব্যবসায়ী সমিতির অফিস উদ্বোধন দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সাবেক এমপি বদি দেশ’বাসীর কাছে দোয়া কামনা টেকনাফ সদর মৌলভী পাড়ার জোসনা বেগম গত ৫দিন ধরে নিখোঁজ,অভিযুক্ত রিয়াজের সন্ধান পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা টেকনাফে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১১ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় জনসমর্থনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করলেন নুর হোসেন চেয়ারম্যান টেকনাফে ৯৮ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ডাক্তার প্রণয় রুদ্র || কর্মগুণে টেকনাফের মানুষের হৃদয়ে বসবাস

  • আপডেট টাইম সোমবার, ১৫ জুন, ২০২০

সাইফুল ইসলাম | টেকনাফ
পাশের মানুষটি দেখতে যেমন কোমল আচার আচরণেও তেমনি সহজ সরল। হ্যাঁ আমি ডাঃ জনাব প্রণয় রুদ্রের কথা বলছি।

বৈশ্বিক মহামারী করোনা প্রাদুর্ভাবে টেকনাফ উপজেলা দুই সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছেন উপজেলা স্বাস্হ্য প,প কর্মকর্তা ডাঃ জনাব টিটু চন্দ্র শীল ও ডাঃ জনাব প্রণয় রুদ্র। তৎমধ্যে এক যোদ্ধা ডাঃ জনাব টিটু চন্দ্র শীল এই উপজেলার মানুষকে লিরলস সেবা দিতে গিয়ে ইতিমধ্যে করোনা পজিটিভ হয়ে বর্তমানে আইসোলেশনে আছেন।

তাঁর জনবান্ধন ও মানবিক কাজের জন্য সমগ্র টেকনাফবাসীর অন্তরে থেকে দোয়া,শ্রদ্ধা ও সম্মানের মর্ষাদায় আসনে ইতিমধ্যে তিনি আসীন হয়েছেন।

অন্য যোদ্ধা ডাঃ জনাব প্রণয় রুদ্রও খুবই অসুস্থ হয়ে পড়ছেন। অসুস্থতার মধ্যেও মানবিক গুণের অধিকারী টেকনাফবাসীর এই প্রিয় ডাক্তারটি টেলিমেডিসিন ও অন্যান্য উপায়ে স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন।

যে মানুষটি বিগত তিনটি মাস ধরে বিভিন্ন উৎসব ও ঘর বাড়ি বাদ দিয়ে টেকনাফ উপজেলার মানুষের সেবায় অনবরত কাজ করে যাচ্ছেন তাঁর জন্য দোয়া,আর্শীবাদ ও শুভ কামনা নিরন্তর।

বিগত তিনমাসে নিজে ও পরিবারের অনেকে অসুস্থ হয়েছে। যখন মোবাইলে ফোন দিয়ে অসুস্থতার করে বলেছি তখন তিনি বলেছেন বাসায় থাকেন, আমি ঔষধ লিখে মোবাইলে মেসেজের মাধ্যমে পাঠাচ্ছি।

এই তিন মাসে অনেক রিকক্ত করেছি এই সরলমনের মানুষটিকে কখনো নিজের জন্য,কখনো পরিবারের জন্য আবার কখনো সহকর্মী ও বন্ধু বান্ধবের জন্য। একটিবারও বিরক্ত হননি।

আজও তাঁর অসুস্থতার মধ্যে তাঁকে বিরক্ত করেছি
আমার মায়ের জন্য। ফোনে বলা মাত্র পরামর্শ দিয়েছেন।

আমি জনাবকে নিরাপদে থাকতে বললে উল্টো তিনি আমাকে ও আমার পরিবার পরিজনকে নিরাপদে রাখতে পরামর্শ দেন। মনে মনে বললাম উনি কী শুধু ডাক্তার নাকি মানবতার সেবক। ধন্যবাদ মানবতার প্রতীক ডাক্তার জনাব প্রণয় রুদ্র। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি মহান সৃষ্টিকর্তা কাছে।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..