1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
তাঁর মরন যেন মানবাত্বা'র জন্ম দিল | ইমাউল হক পিপিএম - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

তাঁর মরন যেন মানবাত্বা’র জন্ম দিল | ইমাউল হক পিপিএম

  • আপডেট টাইম সোমবার, ১৫ জুন, ২০২০

১৯৯৮-২০০৩ পর্যন্ত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাপ্তাহিক শাবি ক্যাম্পাস একটি পত্রিকা প্রকাশ হত।

সম্পাদনায় ছিলাম আমি।পত্রিকাটির 500 প্রকাশের খরচ পড়ত ১৮০০/টাকা। প্রতি কপির বিক্রয় মূল্য ছিল ২ টাকা। অনেক কপি সৌজন্য দেওয়া হত।পত্রিকায় বিশ্ববিদ্যালয়ের হল ,ক্যান্টিন ,বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন,কর্মকাণ্ড ইত্যাদি বিষয়ে সংবাদ আকারে প্রকাশিত হত।

উক্ত পত্রিকায় প্রতি সংখ্যা তে সিলেট পৌরসভা র স্বাস্থ্য বিধি দিয়ে একটি বিজ্ঞাপন প্রচার হত।যার ফি পৌরসভা র মাননীয় মেয়র মহোদয় দিতেন।তা প্রতি সংখ্যা র বিজ্ঞাপন বিল দিতে ১৫০০/টাকা। কোন কোন সংখ্যা য় বিজ্ঞাপন প্রকাশের আগেই বিলের চেয়ে বেশী টাকা দিতেন।একটি সংখ্যায় তার বদান্যতার কথা লিখায় তিনি তা নিষেধ করছিলেন আর জরিমানা হিসাবে বিল বন্ধ করা কথা বলেছিলেন। মোটেও নিজের প্রচার আর মোসাহেবি পছন্দ করতেন না। ঐ সময় আমার সাথে খুবই ভাল সম্পর্ক ছিল।সর্বশেষ ২০১৬ সালে বেড়াতে গিয়েছিলাম। দেখা হয়েছিল।

খুবই ভদ্রলোক, শান্ত ধীর স্থির মানুষ। বড় মনের মানুষ। বার বার মেয়রের দায়িত্ব পালন করেছেন। তার অনুদানে ই চলত শাবি ক্যাম্পাস ।
করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন।অতীতের সম্পর্ক ভেবে অনেক কষ্ট পেয়েছি। এ সব স্মৃতি হাজার হাজার মানুষের মনেও হয়ত আছে।কর্মের মৃত্যু নেই।দেহের অনুপস্থিতি আর আত্মার মরন হতে পারে কিন্তু তাঁর মানবাত্বা র বয়স যুগ যুগ ধরে বাড়তে থাকবে ।যা আমাদের জীবাত্মা র পাথেয় ।

আল্লাহ্ শহীদে মর্যাদা দান করুন। সিলেটে র সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান মাগফিরাত কামনা করছি। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

পাঠিয়েছেন-

মোঃ ইমাউল হক পিপিএম

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..