1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
নতুন অতিথির আগমন এমপি পরিবারে,স‍্যোশাল মিডিয়ায় শুভেচ্ছা ও অভিনন্দনের ঝড় - ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকা-১৪ আসনের এমপি আসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক প্রকাশ লকডাউন অমান্য কারিদের বিরুদ্ধে অভিযানে নেমেছে টেকনাফ উপজেলা প্রসাশন Inauguration of office of Scrap Business Association in Teknaf in collaboration with Practical Action পাঠক শুনবেন কি? টেকনাফে প্রাকটিক্যাল এ্যাকশনের সহযোগিতায় স্ক্র্যাপ ব্যবসায়ী সমিতির অফিস উদ্বোধন দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সাবেক এমপি বদি দেশ’বাসীর কাছে দোয়া কামনা টেকনাফ সদর মৌলভী পাড়ার জোসনা বেগম গত ৫দিন ধরে নিখোঁজ,অভিযুক্ত রিয়াজের সন্ধান পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা টেকনাফে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১১ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় জনসমর্থনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করলেন নুর হোসেন চেয়ারম্যান টেকনাফে ৯৮ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নতুন অতিথির আগমন এমপি পরিবারে,স‍্যোশাল মিডিয়ায় শুভেচ্ছা ও অভিনন্দনের ঝড় – ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০

ডেইলি টেকনাফ রিপোর্ট ::

আদরের ছেলেটি একদিন কারও বাবা হয় আর মেয়েটি হয় মা।পৃথিবীর প্রতিটি মা বাবার জীবনে এমন কিছু মুহূর্ত আসে যা স্বরণীয় হয়ে থাকে সারাজীবন।তার মধ্যে অন‍্যতম হচ্ছে প্রথম বাবা হবার আকাঙ্খীত প্রিয় মুহূর্তটি,আর মায়ের দশ মাস দশ দিনের সিমাহীন কষ্ট ও ত‍্যাগের পর সৃষ্টির পবিত্র নিয়মে মা হবার।মানব সৃষ্টির সুচনালগ্ন থেকে আজ অবদি প্রতিটি নারী পুরুষের জীবন ভরে যায় পূর্ণতা আর সার্থকতায়। সন্তান প্রতিটি মা বাবার জন‍্য সৃষ্টিকর্তার তরফ থেকে জীবনের শ্রেষ্ঠ নিয়ামত।পরম করুনাময়ের এ অপরুপ রীতিলীলার এক সুন্দরতম,পবিত্রতম আলোকবার্তা আর শুভসুচনা ঘটেছে নিস্পাপ এক অতিথির শুভআগমনে।এটি ঘটেছে উখিয়া টেকনাফের জনপ্রেমী সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি ও শাহীন আক্তার বদি এমপি’র পরিবারে সেই ফুটফুটে অতিথির আগমনে নানা এবং নানী হয়েছেন এই এমপি দম্পতি।

ঐতিহ‍্যবাহী এই পরিবারের বড় মেয়ে (সাবেক এমপি বদি ও শাহীন আক্তার বদি এমপি’র একমাত্র আদরের মেয়ে ) সামিয়া রহমান সানি এবং জামাতা ব্যারিষ্টার রানা তাজউদ্দীন খান ছেলে সন্তানের বাবা হয়েছেন।শাওন আরমানের প্রথবার মামা হবার বাধ ভাঙা আনন্দে নিজের অনুভূতি প্রকাশ করেন ফেসবুকে।

এ শুভ বার্তায় উখিয়া টেকনাফের হাজারো শুভাকাঙ্খী ও সমর্থক জনগনের মাঝে বাধ ভাঙা খুশী ও উৎসবের পরিবেশ বিরাজ করছে।পারিবারিকভাবে ও স‍্যোশাল মিডিয়ায় শুভাকাঙ্খীদের অভিনন্দন,শুভেচ্ছা,শুভকামনার ঝড় বয়ে যাচ্ছে।

জানা যায় মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারী দুপুর পৌনে ১টায় ঢাকা গোলশানের বেসরকারি এ্যাপোলো হাসপাতালে ব্যারিষ্টার রানা তাজউদ্দীন খানের স্ত্রী সামিয়া রহমান সানি ছেলে সন্তানের জন্ম দেন। মা ও সন্তান উভয়ই সুস্থ ও স্বাভাবিক আছেন বলে খবর পাওয়া যায়।

ছেলে জন্মের এ শুভ বার্তাটি নিশ্চিত করেন ব্যারিষ্টার রানা তাজউদ্দীন খান।তিনি দুই পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করেন এবং মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেন।

বর্ণাঢ‍্য আয়োজনের মধ‍্য দিয়ে গেল বছর সামিয়া রহমান সানি ও ব‍্যারিস্টার রানা তাজউদ্দিনের শুভ পরিণয় হয়।এটি তাদের প্রথম সন্তান।

ডিটি/এমআরএম/মিজান

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..