1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
নবীজি(সঃ)র পবিত্র রওজা শরীফ জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা!! - ডেইলি টেকনাফ
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন
সর্বশেষ :
শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ

নবীজি(সঃ)র পবিত্র রওজা শরীফ জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা!!

  • আপডেট টাইম রবিবার, ২ জুন, ২০১৯

( জিয়ারত রত প্রধানমন্ত্রী শেখ হাসিনা)

মিজানুর রহমান মিজান,টেকনাফ। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে পৃথবীর শ্রেষ্ঠ জমিন পবিত্র নগরী মদিনায় মহানবী হযরত মুহাম্মদ(সাঃ) এর রওজা শরীফ জিয়ারত করেন।এ সময় সাথে শেখ রেহেনা সহ অন্যান্য সফর সঙ্গী রা ও মহানবীর রওযায়ে মোবারক যেয়ারত করেন প্রধানমন্ত্রীর সঙ্গে।

জানা যায় শেখ হাসিনা আজ বাদ জোহর মসজিদে নববীতে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর রওজায়ে মোবারক জিয়ারত করেন।

তিনি দেশবাসীর কল্যাণ সমৃদ্ধি শান্তি এবং মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি, ও সমৃদ্ধি কামনা করে সঙ্গীয় সকলের সাথে প্রার্থনায় যোগদান করেন।
বাঙালি ও বাংলার সর্বকালের সেরা সন্তান
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা, প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল এবং প্রধানমন্ত্রীর সফর সঙ্গীরাও রওজা জিয়ারতে অংশ নেন।
বিশেষ সুত্রে যানা যায়এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি বিশেষ বিমানে সৌদি আরব স্থানীয় সময় সকাল ১০টা ৫০ মিনিটেপবিত্র মক্কা থেকে মদিনার প্রিন্স মোহাম্মদ বিন আবদুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন ।

মদীনায় পৌছালে মদিনার ডেপুটি গভর্ণর ওয়াহিব আল-সাহলি বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে অর্ভথনা জানান।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার রাতে মক্কায় পবিত্র ওমরা হজ্ব পালন করেন।
শেখ হাসিনা জাপানে চার দিনের সফর শেষে সৌদি বাদশাহ সালমান বিন আবদুলআজিজ আল সৌদ- এর আমন্ত্রণে গত ৩১মে ইসলামী সহযোগিতা সংস্থার ১৪তম সম্মেলনে যোগ দিতে সৌদি আরব যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..