1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৫:৫৪ অপরাহ্ন
সর্বশেষ :
আধ‍্যাত্মিক সাধক আল্লামা শাহ আবদুল জব্বার (রহঃ) এর সংক্ষিপ্ত জীবনী | টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত হলো করোনা সন্দেহজনক রোগী’র স্যাম্পল কালেকশন বুথ কক্সবাজার জেলার দুই লক্ষাধিক জেলে পরিবারে হাহাকার কক্সবাজারে প্লাজমা সংগ্রহে কাজ করবে করোনা সহায়তা তহবিল | কুতুপালং স্টেশনে রাস্তার উপর গাড়ি পার্কিংয়ে বাড়ছে দীর্ঘ যানজট | ডেইলি টেকনাফ বাড়তি ভাড়া আদায় বন্ধে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত উপকূলে হবে উঁচু বাঁধ, ৩ হাজার কোটি টাকার প্রকল্প বাচতে হলে অন‍্যের বলার আগেই নিজে সচেতন হওয়ার প্রানপণ চেষ্টা করি | জেলা পুলিশ সুপার শাহাবুদ্দিনের শরীরে করোনা,রক্তেও করোনা | ডেইলি টেকনাফ বৃদ্ধ নুরুল আলমকে নির্যাতনে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা -অতিরিক্ত পুলিশ সুপার

নির্বাচনে জনগনকে দেয়া ওয়াদা অক্ষরে অক্ষরে পালন করবে আওয়ামীলীগ সরকার,প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

  • আপডেট টাইম সোমবার, ২১ জানুয়ারী, ২০১৯

অনলাইন ডেস্ক:
জানুয়ারি২১

নির্বাচনী অঙ্গীকার অক্ষরে অক্ষরে
পালন করবে আওয়ামী লীগ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা
—————–
৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের আপামর জনগণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছে। শনিবার (১৯ জানুয়ারি) রাজধানীর সোহরাওয়ার্দীতে আওয়ামী লীগের বিজয় উৎসব সমাবেশে একথা বলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

এই সমাবেশে তিনি বলেন, ‘নির্বাচনী অঙ্গীকার অক্ষরে অক্ষরে পালন করবে আওয়ামী লীগ সরকার। বাংলাদেশের জনগণ বারবার ভোট দিয়ে আমাদের সেবা করার সুযোগ দিয়েছে। বাংলাদেশ হবে উন্নত,সমৃদ্ধ ও সোনার বাংলাদেশ। এ লক্ষ্য বাস্তবায়ন করতে হলে দেশকে দুর্নীতি ও মাদকমুক্ত করতে হবে’। মুক্তিযুদ্ধের আদর্শ নিয়ে দেশগড়ে তুলতে সব শ্রেণিপেশার মানুষের সহযোগিতা চেয়েছেন তিনি।

তিনি বলেন, ‘এই রায় জঙ্গিবাদ ও দুর্নীতির বিরুদ্ধে। শান্তি ও উন্নয়নের পক্ষে রায় দিয়েছে জনগণ। অন্ধকার থেকে আলোর পথের যাওয়ার রায় দিয়েছে জনগণ। এ রায় হচ্ছে ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার রায়। নির্বাচনী অঙ্গীকার অক্ষরে অক্ষরে পূর্ণ করবে আওয়ামী লীগ সরকার। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে’।

উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার অঙ্গিকার করে তিনি বলেন, ‘তৃণমূল পর্যায়ের মানুষের জীবন উন্নত করব। সুশিক্ষা নিয়ে দেশের মানুষ নিজের জীবন গড়ে তুলবে। বাংলাদেশে স্বাধীনতাবিরোধী, দুর্নীতিবাজ ও জঙ্গিবাদের কোনো স্থান হবে না’।

শেখ হাসিনা বলেন, ‘ব্যক্তিগত জীবনে আমার চাওয়া পাওয়া নেই। জীবন উৎসর্গ করে ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়বো। দেশে একটি লোকও না খেয়ে থাকবে না’।

আরও পড়ুন: অভিনয়ে ফিরছেন কারিশমা কাপুর

নৌকা প্রতীকে ভোট দেয়ায় তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘ঐক্যবদ্ধ শক্তি সবসময় বিজয় অর্জন করে, এই নির্বাচনে সেটাই প্রমাণিত হয়েছে’। নির্বাচনে অংশগ্রহণ করা সব রাজনৈতিক দলকে ধন্যবাদ জানান শেখ হাসিনা। এছাড়া সফলভাবে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য তিনি নির্বাচন কমিশন এবং এর সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের আন্তরিক ধন্যবাদ জানান। পাশাপাশি জনগণের ভোটাধিকার নিশ্চিতকরণ, তাদের নিরাপত্তা ও সামগ্রিক পরিস্থিত স্বাভাবিক রাখার ক্ষেত্রে বিভিন্ন সামরিক-বেসামরিক আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদেরও ধন্যবাদ জানান তিনি।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..