1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
নুর হোসেন চেয়ারম্যানের বক্তব্য - ডেইলি টেকনাফ
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:১০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকা-১৪ আসনের এমপি আসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক প্রকাশ লকডাউন অমান্য কারিদের বিরুদ্ধে অভিযানে নেমেছে টেকনাফ উপজেলা প্রসাশন Inauguration of office of Scrap Business Association in Teknaf in collaboration with Practical Action পাঠক শুনবেন কি? টেকনাফে প্রাকটিক্যাল এ্যাকশনের সহযোগিতায় স্ক্র্যাপ ব্যবসায়ী সমিতির অফিস উদ্বোধন দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সাবেক এমপি বদি দেশ’বাসীর কাছে দোয়া কামনা টেকনাফ সদর মৌলভী পাড়ার জোসনা বেগম গত ৫দিন ধরে নিখোঁজ,অভিযুক্ত রিয়াজের সন্ধান পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা টেকনাফে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১১ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় জনসমর্থনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করলেন নুর হোসেন চেয়ারম্যান টেকনাফে ৯৮ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নুর হোসেন চেয়ারম্যানের বক্তব্য

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

আমি নুর হোসেন চেয়ারম্যান ৪নং ,সাবরাং ইউনিয়ন পরিষদ । গত ১৫-০৬-২০২০খ্রিঃ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও স্যাটেলাইট চ্যানেলে আমার নামে করা মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন একটি সংবাদ দৃষ্টিগোচর হয় ।

একজন সচেতন, সুশিক্ষিত, সমাজ সংস্কারক ও জনপ্রতিনিধি হিসেবে আমি আমার অবস্থান স্পষ্ট করছি ।

গত ১৪-০৬-২০২০ইং এলাকার মানুষের সংবাদের মাধ্যমে জানতে পারি যে , মন্ডল পাড়া এবং তার পার্শবর্তী এলাকা বেইঙ্গা পাড়ার কয়েকজন ব্যক্তির যোগসাজশে মায়নমার থেকে প্রায় ১ লক্ষ ২০হাজারের মত ইয়াবা উত্তোলন করেছে । আমি তাৎক্ষনিক দফাদার আলী আহমদ এবং চৌকিদার মোঃ- ইসলাম (চানু) কে সাথে নিয়ে অভিযূক্ত দিল মোহাম্মদ (প্রকাশ দিলু), দিল মোহাম্মদ ( প্রকাশ লালাইয়া) এবং শাহ আলম কে আটক করার চেষ্টা করি । সাথে সাথে দুপুর ১২টায় টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ কে অবহিত করি । তখন তিনি আমাকে উনি নিজে অথবা অফিসার সহ ফোর্স পাঠাবে বলে আশ্বস্থ করেন । দীর্ঘ অপেক্ষার পরও কোন পুলিশ ফোর্স আসেনি । আমি ২য় বারের মত টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ কে ফোনের মাধ্যেমে অবহিত করি । কিছুক্ষনের মধ্যে এ এস আই রাম ধরের নেতৃত্বে পুলিশ সদস্য সাগর ও সংগীয় ফোর্স সহ ঘটনাস্থল ( বেইঙ্গা পাড়া কবর স্থানের পাশে) চলে আসে। তখন আমার সহযোগিতায় দফাদার, চৌকিদা্‌র, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং পুলিশ সহ আব্দুস সালাম প্রকাশ সালামের বাড়িতে অভিযান চালিয়ে তার মাকে সহ ৪০হাজার ইয়াবা উদ্ধার করে শত শত জনতার উপস্থিতিতে টেকনাফ থানায় নিয়ে যাওয়া হয়। (উদ্ধারকাজের ছবি আমার কাছে সংরক্ষিত আছে)

ঘটনার আদ্যোপান্ত জানতে আমি পরের দিন সকালে নিজেই থানায় গিয়ে অফিসার ইনচার্জের কাছে যায় । দীর্ঘ অপেক্ষার পরও অফিসার ইনচার্জ এর সাক্ষাৎ না পেয়ে শারীরিক অসুস্থাতার কারণে দুপুর ১২. ৩০মিনিটের সময় বাড়িতে চলে আসতে বাধ্য হয় ।

সন্ধ্যার দিকে বিভিন্ন নিউজ পোর্টালে দেখতে পায় ঘটনার পুরো বিপরীত চিত্র। যে ইয়াবা উদ্ধারে টাইফয়েড জ্বর নিয়ে পুলিশকে সহযোগিতা করি, সেই ইয়াবা মামলায় আমাকে মানসিকভাবে এবং ইমেজ সংকটে ফেলার জন্যে ১নাম্বার আসামি দেখানো হয় । যা দেখে আমি হতবিহবল হয়ে পড়ি এবং কথা বলার সাহস হারিয়ে ফেলি ।

আমি নুর হোসেন বিএ । মহান মুক্তিযুদ্ধের সংগঠক হাজী আমির হামজার উত্তরসুরি । ১৯৭১সালে যুদ্ধকালিন আমার বাবার দুটো বাড়ি আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছিলো পাকিস্থানী হানাদার বাহিনী । তারপরও আমার বাবা দেশমাতৃকার টানে সামনে থেকে নেতৃত্ব দিয়ে দেশ কে শত্র মুক্ত করতে সহায়তা করেন । আমার বড় ভাই মরহুম জাহেদ হোসেন দীর্ঘ ১৮বছর বাংলাদেশ আওয়ামী লীগ সাবরাং ইউনিয়ন শাখার আমরণ সভাপতি ছিলেন । বাবা ও বড় ভাইয়ের ছোঁয়ায় সেই ছাত্র জীবন থেকে আওয়ামী আদর্শের রাজনীতির সাথে জড়িত হয় । দীর্ঘ রাজনৈতিক জীবনে আমি বিভিন্ন দায়িত্ব পালন করে আসছি । সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, সাবরাং ইউনিয়ন শাখা (১৯৯৫-১৯৯৬), সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ সরকারি কলেজ (১৯৯৭-১৯৯৯), যুগ্ন আহবায়ক, বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলা শাখা (২০০৩), সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ টেকনাফ উপজেলা শাখার দুই বার নির্বাচিত -১মবার (২০০৪-২০১৫), ২য় বার (২০১৫-২০২০), সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামীগ সাবরাং ইউনিয়ন শাখা (২০২০-চলমান) । পাশাপাশি নিজেকে জনসেবায়ও সম্পৃক্ত করি । ইউপি সদস্য -সাবরাং ইউনিয়ন পরিষদ (২০০৩-২০১১), চেয়ারম্যান, সাবরাং ইউনিয়ন পরিষদ ( চলমান) হিসেবে জনসেবা করে আসছি এবং সাবরাং ইউনিয়ন এর মাদক নির্মুল কমিটির সভাপতি, সাবরাং দারুল উলুম মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি এবং সাবরাং উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রভাবশালী সদস্য হিসেবে সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছি।

আমার সফলতা ও রাজনৈতিক উত্থানে ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক ক্যারিয়ারকে নষ্ট করতে উদ্দেশ্য প্রণোদিতভাবে আগামী ইউপি নির্বাচনে আমাকে কোণঠাসা করতে প্রতিপক্ষের ইশারায় ষড়যন্ত্রমূলকভাবে আমাকে ১ নাম্বার আসামী করে ফাঁসানো হয়েছে-যা মিথ্যা ও সম্পৃর্ণ বানোয়াট (শত শত মানুষ সাক্ষী আছে)। আমি উক্ত সাজানো মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । পাশাপাশি উক্ত ঘটনার সত্যতা নিশ্চিতের জন্য জেলা পুলিশ সুপার মহোদয়কে উচ্চ ক্ষমতা সম্পন্ন তদন্ত কমিটি গঠন করে প্রকাশ্যে ও গোপনে তদন্ত করার জোর দাবি জানাচ্ছি ।

তারিখঃ- টেকনাফ, কক্সবাজার
১৬-০৬-২০২০ইং
নিবেদক
( নুর হোসেন) চেয়ারম্যান ৪নং সাবরাং ইউনিয়ন পরিষদ টেকনাফ,কক্সবাজার ।
ও সাধারণ সম্পাদক
বাংলাদেশ আওয়ামীলীগ সাবরাং ইউনিয়ন শাখা টেকনাফ, কক্সবাজার ।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..