1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
নুর হোসেন চেয়ারম্যান বিএ'র মহান মাতৃভাষা দিবসের শুভেচ্ছা! - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন
সর্বশেষ :
রোহিঙ্গা শিবিরে দুই অস্ত্রধারী দলের গোলাগুলি, নিহত ১ সাবরাং নয়াপাড়া অমর একুশে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন নুর হোসেন বিএ সপরিবারে সেন্টমার্টিনে সফরে পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা

নুর হোসেন চেয়ারম্যান বিএ’র মহান মাতৃভাষা দিবসের শুভেচ্ছা!

  • আপডেট টাইম শুক্রবার, ২১ ফেব্রুয়ারী, ২০২০

( ডেইলি টেকনাফ )

প্রেস বিজ্ঞপ্তিঃ

অমর একুশে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে টেকনাফের সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান নুর হোসেন বিএ সাবরাং তথা টেকনাফবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। সেই সাথে মায়ের ভাষা প্রতিষ্ঠার দাবীতে বায়ান্নের সকল ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও মহান আল্লাহর দরবারে আত্মার মাগফেরাত কামনা করেছেন।

এক শুভেচ্ছা বার্তায় নুর হোসেন চেয়ারম্যান বলেন- মায়ের ভাষার দাবিতে বাঙালির আত্মত্যাগের মহিমায় ভাস্বর আজকের এদিন। মাতৃভাষার অধিকার প্রতিষ্ঠার জন্য জীবন উৎসর্গ করার অভূতপূর্ব দৃষ্টান্ত স্থাপন করেছিলেন বাংলা মায়ের অকুতোভয় দামাল সন্তানেরা। এই অনন্য ইতিহাসকে স্বীকৃতি দিয়ে ইউনেসকো ১৯৯৯ সালে দিনটিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসেবে ঘোষণা করে। সেই থেকে বাঙালির আত্ম-অধিকার প্রতিষ্ঠার সংগ্রামের দিনটি সারা বিশ্বেই পালিত হয়ে আসছে।তাদের এ বীরত্বপূর্ণ আত্মত‍্যাগের কথা বাঙ্গালী জাতী বিনম্র শ্রদ্ধায় স্বরণ করবে।

নুর হোসেন চেয়ারম্যান আরও বলেন-মাতৃভাষার জন্য বাঙালির আত্মদানের এই অনন্য ঘটনা স্বীকৃত হয়ে থাকবে আন্তর্জাতিক ক্ষেত্রে।বর্তমান প্রজন্মকে অনেক ত‍্যাগের বিনিময়ে অর্জিত আমাদের প্রিয় মাতৃভাষা বাংলার গৌরবময় ইতিহাস বুকে ধারণ করে সমৃদ্ধ জাতী গঠন ও ভাষা শহীদদের আত্মত‍্যাগের মর্যাদা রক্ষার আহ্বান করেন নুর হোসেন চেয়ারম্যান।

ডিটি/এমআরএম/মিজান

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..