1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু টেকনাফে সাবরাং নয়াপাড়ায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ ও অপহরণকারী সাইফুল ইসলামকে ধরিয়ে দিতে সাহায্য করুন আইন শৃঙ্খলা রক্ষায় শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে, ওসি টেকনাফ বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর মৃত্যুতে আবুল কালামের গভীর শোক প্রকাশ।

সাবরাং নোয়াপাড়া কাঁচা বাজার খোলা মাঠে স্থানান্তর প্রক্রিয়া শুরু | ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম সোমবার, ২০ এপ্রিল, ২০২০

শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধে সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শুরু থেকেই নানামুখী উদ্যোগ গ্রহণ করেছে। সর্বশেষ জনবান্ধব এবং স্বাস্থ্যকর একটি উদ্যোগ হচ্ছে খোলা মাঠে  সাবরাং নোয়াপাড়া বাজারের কাঁচাবাজার স্থানান্তর প্রক্রিয়া। এই কার্যক্রমের অংশ হিসেবে আজ ইউনিয়নের বৃহত্তম কাঁচাবাজার– নোয়াপাড়া বাজারের কাঁচাবাজার স্থানান্তর করা হলো নোয়াপাড়া খোলা মাঠে।

কক্সবাজার জেলা প্রশাসক ও টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার এর নির্দেশে এই কাঁচাবাজার স্থানান্তর প্রক্রিয়া সম্পন্ন হয়।  এ বিষয়ে সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন বলেন, নোয়াপাড়া বাজারের কাঁচাবাজার স্থানান্তরের জন্য কাঁচা বাজার সমিতির নেতাদের সঙ্গে এবং ইজারাদারদের সঙ্গে আলোচনা করে কাঁচাবাজার স্থানান্তর প্রক্রিয়া শুরু করি।

স্থানান্তরিত এই বাজারে আশেপাশের এলাকাসহ সংলগ্ন বিভিন্ন  এলাকার অসংখ্য মানুষ স্বাস্থ্যকর পরিবেশে শাক–সবজি, মাছ, মাংসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয় করতে পারবেন। বাজারটি দুপুর দুইটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত খোলা থাকবে এবং সামাজিক দূরত্ব রক্ষার উদ্দেশে করোনাভাইরাস সংক্রমণের সম্ভাবনা যতোদিন থাকবে ততদিন এই বাজারের কার্যক্রম অব্যাহত থাকবে।

ইউনিয়নের অন্যান্য এলাকাতেও পর্যায়ক্রমে উম্মুক্ত মাঠে সামাজিক দূরত্ব বজায় রাখার উদ্দেশে এরকম কাঁচাবাজার স্থাপনের প্রক্রিয়া অব্যাহত আছে বলে জানিয়েছেন ইউনিয়নের অভিবাবক নুর হোসেন

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..