1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
সাবরাং নোয়াপাড়া কাঁচা বাজার খোলা মাঠে স্থানান্তর প্রক্রিয়া শুরু | ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

সাবরাং নোয়াপাড়া কাঁচা বাজার খোলা মাঠে স্থানান্তর প্রক্রিয়া শুরু | ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম সোমবার, ২০ এপ্রিল, ২০২০

শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধে সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শুরু থেকেই নানামুখী উদ্যোগ গ্রহণ করেছে। সর্বশেষ জনবান্ধব এবং স্বাস্থ্যকর একটি উদ্যোগ হচ্ছে খোলা মাঠে  সাবরাং নোয়াপাড়া বাজারের কাঁচাবাজার স্থানান্তর প্রক্রিয়া। এই কার্যক্রমের অংশ হিসেবে আজ ইউনিয়নের বৃহত্তম কাঁচাবাজার– নোয়াপাড়া বাজারের কাঁচাবাজার স্থানান্তর করা হলো নোয়াপাড়া খোলা মাঠে।

কক্সবাজার জেলা প্রশাসক ও টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার এর নির্দেশে এই কাঁচাবাজার স্থানান্তর প্রক্রিয়া সম্পন্ন হয়।  এ বিষয়ে সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন বলেন, নোয়াপাড়া বাজারের কাঁচাবাজার স্থানান্তরের জন্য কাঁচা বাজার সমিতির নেতাদের সঙ্গে এবং ইজারাদারদের সঙ্গে আলোচনা করে কাঁচাবাজার স্থানান্তর প্রক্রিয়া শুরু করি।

স্থানান্তরিত এই বাজারে আশেপাশের এলাকাসহ সংলগ্ন বিভিন্ন  এলাকার অসংখ্য মানুষ স্বাস্থ্যকর পরিবেশে শাক–সবজি, মাছ, মাংসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয় করতে পারবেন। বাজারটি দুপুর দুইটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত খোলা থাকবে এবং সামাজিক দূরত্ব রক্ষার উদ্দেশে করোনাভাইরাস সংক্রমণের সম্ভাবনা যতোদিন থাকবে ততদিন এই বাজারের কার্যক্রম অব্যাহত থাকবে।

ইউনিয়নের অন্যান্য এলাকাতেও পর্যায়ক্রমে উম্মুক্ত মাঠে সামাজিক দূরত্ব বজায় রাখার উদ্দেশে এরকম কাঁচাবাজার স্থাপনের প্রক্রিয়া অব্যাহত আছে বলে জানিয়েছেন ইউনিয়নের অভিবাবক নুর হোসেন

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..