1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৭:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

পাঁচ হাজার ইয়াবাসহ একই পরিবারের ৪ কারবারি আটক

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

মিজানুর রহমান মিজান।

প্রায় পাঁচ হাজার ইয়াবাসহ কক্সবাজারের টেকনাফে একই পরিবারের চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)

আটক মাদক কারবারিরা হলো- মকতুল হোসেনের ছেলে কামাল হোসেন (২৯), তার দুই সহোদর আকতার হোসেন (৩২) ও মোহাম্মদ নূর (২০) এবং আবুল হোসেনের ছেলে আব্দুল মালেক (২৬)। তারা প্রত্যেকেই টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা এলাকার বাসিন্দা।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১৫-এর সহকারী মিডিয়া পরিচালক আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

এর আগে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাতে টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া এলাকা থেকে ৪ হাজার ৯৭০ পিস ইয়াবাসহ ওই চারজন মাদক কারবারিকে আটক করা হয়।

র‍্যাব-১৫-এর সহকারী মিডিয়া পরিচালক আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া মেরিন ড্রাইভ সংলগ্ন এলাকায় অভিযান চালায় র‍্যাব। এ সময় ওই এলাকার একটি ব্রিজের পাশে ইয়াবা ক্রয়-বিক্রয়কালে ৪ হাজার ৯৭০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

উদ্ধার হওয়া ইয়াবাসহ তাদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..