1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
প্রথম রমজানে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম সাইফের উদ্যোগে মারোতের খাবার বিতরণ | ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:০৮ অপরাহ্ন
সর্বশেষ :
শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ

প্রথম রমজানে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম সাইফের উদ্যোগে মারোতের খাবার বিতরণ | ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম সোমবার, ২৭ এপ্রিল, ২০২০

সংবাদদাতা::
টেকনাফে মানসিক রোগিদের তহবিল এর উদ্যোগে মানসিক রোগির মধ্যে রান্না করা খাবার বিতরণ। ৩১তম দিনের মতো টেকনাফ ও শাহপরীর দ্বীপের প্রায় ১০১ জন মানসিক রোগিদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেছে মানসিক রোগিদের তহবিল (মারোত )। করোনার তাণ্ডবে জনজীবন যখন বিপর্যস্ত এমন এক ক্রান্তি লগ্নে মারোতের সক্রিয় চৌকষ কর্মি বাহিনী দুই ভাগে বিভক্ত হয়ে মানসিক রোগিদের কে প্রাণে বাঁচিয়ে রাখার দৃঢ় প্রত্যয়ে টেকনাফ ও শাহপরীরদ্বীপে খাবার বিতরণ করে।
সহায় সম্বলহীন পাগলদের একমাত্র ভরসা মারোত অগ্রযাত্রা অব্যাহত রাখার প্রত্যাশী। তারা সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার ও আহ্বান জানান। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম এর সহায়তায় মারোত এর সভাপতি আবু সুফিয়ান এর নেতৃত্বে জয়েন্ট সেক্রেটারি মোবারক হোসাইন ভুইয়া র সার্বিক সহযোগিতায় টেকনাফের অলিতে গলিতে থাকা মানসিক রোগিদের খাবার পরিবেশন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মারোত উপদেষ্টা সাইফুল হাকিম, সহসভাপতি ঝুন্টু বড়ুয়া, মারোতের সাধারন সম্পাদক রাজু পাল, অর্থ সম্পাদক আজিম উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক মিরাস উদ্দিন, আইটি সম্পাদক মোহাম্মদ হোসাইন আমিরী, ব্যাবসায়ী সজল ধর, বিশ্বজিৎ পাল, খোকন পাল, রুবেল দাশ, শুভংকর দেবনাথ বাবু, দিদারুল ইসলাম, বিপ্লব হোসেন, মোশাররফ হোসেন, কামাল হোসেন, গ্রাঃডাঃ সনজিত কুমার দাশ, গ্রাঃডাঃ লক্ষ্মণ চন্দ্র দাশ, প্রত্যয়, মুন্না,বাবু প্রমুখ।
উল্লেখ্য যে গত ২৫ মার্চ থেকে করোনার ভয়াবহতা ও লক ডাউনের পরিপ্রেক্ষিতে সংগঠনের প্রধান উপদেষ্ঠা অধ্যাপক সন্তোষ কুমার শীলের নেতৃত্বে মারোতের খাদ্য কর্মসূচীর তহবিল গঠন করা হয়।ইতি মধ্যে মারোতের কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করে বিভিন্ন হ্দয়বান ব্যক্তি ও শুভাকাঙ্ক্ষী তাদের সাথে একাত্মতা ঘোষণা করেছেন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..