1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা পবিত্র ওমরা পালন করেছেন! - ডেইলি টেকনাফ
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০১ অপরাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত কক্সবাজার রামু হাইওয়ে পুলিশের হাতে বাংলা মদসহ আটক ১,সিএনজি জব্দ টেকনাফে সুচনা হলো বহুল প্রতিক্ষীত কোভিড১৯ এর প্রতিষেধক টিকাদান কার্যক্রম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা পবিত্র ওমরা পালন করেছেন!

  • আপডেট টাইম রবিবার, ২ জুন, ২০১৯

মিজানুর রহমান মিজান,টেকনাফ।বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওছোটবোন শেখ রেহানা সহ  অন্যান্য সফর সঙ্গী সহ পবিত্র মক্কা শরীফের মসজিদুল হেরামে ওমরাহব্রত পালন করেছেন।

ইসলামী দেশগুলোর জোট ওআইসির চতুর্দশ সম্মেলনে অংশ নেয়ার পর স্থানীয় সময় শনিবার রাত  ১টার দিকে মক্কায় ওমরাহ পালন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এ সময় ছোট বোন শেখ রেহানাও তার সঙ্গে ছিলেন বলে যানা যায়।ওমরাহ পালন শেষে প্রধানমন্ত্রী দুই রাকাত ওয়াজিব নামাজ আদায় করেন এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় মহান আলাহর দরবারে মোনাজাতে অংশ নেন।

সৌদি আরব স্থানীয় সময় রোববার সকালে মদিনা শরীফ যেয়ারতের উদ্যেশ্যে রওয়ানা হবেন প্রধানমন্ত্রী। সেখানে তিনি হযরত মোহাম্মদ (স.) এর রওজা মোবারক জিয়ারত সহ মসজিদুল কুব্বা,সাহাবায়ে কেরামদের কবর যেয়ারত ও মহানবীর (সঃ)এর যুদ্ধের  বিভিন্ন ঐতিহাসিক স্থান পরিদর্শন করবেন শেখ হাসিনা।

জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক এবং ‘ফিউচার অব এশিয়া’ সম্মেলনে যোগ দিতে মঙ্গলবার ঢাকা থেকে টোকিও যান শেখ হাসিনা।

জাপান সফর শেষে ওআইসির চতুর্দশ সম্মেলনে যোগ দিতে শুক্রবার বিকালে তিনি সৌদি আরবে পৌঁছান।

ছোট বোন শেখ রেহানা ছাড়াও পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সংসদ সদস্য নাহিম রাজ্জাক, মুখ্য সচিব নজিবুর রহমান, পররাষ্ট্র সচিব শহীদুল হক, প্রধানমন্ত্রীর সামরিক সচিব মিয়া মোহাম্মদ জয়নুল আবেদিন এই সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন।

সৌদি আরব সফর শেষে মদিনা শরীফ থেকে জেদ্দা ফিরে সোমবার ভোরে ফিনলান্ডের উদ্দেশ্যে রওনা হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফিনল্যান্ড সফর শেষে ৮ জুন তার দেশ ফেরার কথা।

আপনার মন্ত্যব্য দিন

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..