1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০১:০৭ অপরাহ্ন
সর্বশেষ :
উন্নত চিকিৎসার জন্য সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীকে নেয়া হচ্ছে ঢাকায়,পরিবারের দোয়া কামনা সিনহা হত্যা: স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তদন্ত কমিটির প্রতিবেদন জমা শিক্ষাগুরুদের পাশে ব্যাচ ৯৭ টেকনাফে ৪ লক্ষ ২৪ হাজার পিস ইয়াবা উদ্ধার টেকনাফে বন্দুকযুদ্ধহীন একটি মাস ও পরিসংখ্যান সাবরাং ইউনিয়নের পুরান পাড়া গ্রামে বিষাক্ত পোকার(ভীমরুল)কামড়ে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু এসএসসি ব্যাচ “৯৭” এর ব্যবস্থাপনায় ফেরদৌস ফার্নিচার’র উদ্যোগে মানসিক রোগিদের মধ্যে খাবার বিতরণ বরখাস্তকৃত ওসি প্রদীপের সাজানো ৬টি মামলায় প্রায় এক বছর জেল খেটে মুক্তি পেলেন সংবাদকর্মী ফরিদুল মোস্তফা খাঁন। দুই হাজার’২১ সাল নাগাদ প্রতিটি বাড়িই আলোকিত করা হবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেকনাফ উপজেলার ভূমিসেবা সহজিকরণ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত।

পড়ন্ত বিকেল থেকে নতুন সুর্যদয়ের সুচনায় উজ্জ্বিবিত টেকনাফ !

  • আপডেট টাইম সোমবার, ৬ জানুয়ারী, ২০২০

মমতাজুল হক আশরফ  টেকনাফ ::

টেকনাফে অবস্থান রত সম্ভবত আপনিই সর্বোচ্চ সম্মানের অধিকারি হিসাবে প্রধান মন্ত্রীর কাছ থেকে পদক নিচ্ছেন। সুতরাং আপনাকে আন্তরিক অভিনন্দন।

মাদকের বিরুদ্ধে প্রধান মন্ত্রীর জিরু ট্রলারেন্চের প্রতি পূর্ণ সম্মান প্রদর্শন করে আপনার নিরলস ভূমিকায়,অক্লান্ত পরিশ্রমে,দূর্দান্ত সাহষিকতায় টেকনাফের পড়ন্ত বিকেল থেকে টেকনাফকে উঠিয়ে এনে নতুন সূর্যদয়ের সূচনায় টেকনাফ কে উজ্জিবিত করেছেন,আপনাকে আজিবন মনে রাখার কথা যদি টেকনাফের মানুষের তিল পরিমানও মনুষ্যত্য থাকে। এক সময় টেকনাফকে ইয়াবার রাজধানী হিসেবে চিন্তিত করত এক মাত্র আপনিই পেরেছেন টেকনাফকে সেই ধারনাথেকে পালটে দিয়ে ইয়াবা মুক্ত করতে। আজ টেকনাফ ৮০% ইয়াবা মুক্ত।আপনি একদিন বদলি হয়ে যাবেন তবে আমরা আজিবন ঋনি হয়ে থাকব আপনার কাছে এবং প্রার্থনা করব আপনি যখন যেখানে থাকবেন সুস্থ,ভাল এবং সুন্দর থেকে আপনার কর্ম জীবনকে আরও আরও দেশের সেবায় নিয়োজিত রাখবেন।

পরিশেষে একটা আবদার।

টেকনাফ এখনও সম্পূর্ণ ইয়াবা মুক্ত না। আরও একটু অগ্রসর হয়ে যদি খুঁজ নেন ইয়াবার তালিকার বাহিরে থাকা অনেক ইয়াবা বেপারি কিন্তু এখনও সক্রিয়। তাদের তালিকায় নাম নেই বিধায় তারা নির্বিগ্নে চালিয়ে যাচ্ছে।

আর একটা অনুরুধ ঃ অনেক রোহিঙগা কিন্তু সব রেসনের সুবিদা ভূগ করে ক্যাম্প থেকে,অথচ তারা থাকে টেকনাফে অলি গলিতে।যার জন্য টেকনাফের পরিবেষ কিন্তু ভারি হয়ে যাচ্ছে। যা আমাদের জন্য বহন করাটা কঠিন থেকে কঠিনতম হয়ে যাচ্ছে। আপনি যদি মাইকিং করান কোন জমিদার রোহিংগাদের ভাড়া দিলে জরিমানা বা শাস্তির আওতায় আসতে হবে,আশাকরি আমরা পরিবেষ দূষন থেকে বেছে যাব।

পরিশেষে টেকনাফের প্রতি আপনার আন্তরিকতার বহিঃপ্রকাশ স্বরুপ টেকনাফকে নববধূর সাজে সাঝানোর অভি প্রায়কে সাধুবাদ জানানোর ভাষার স্বল্পতায় লজ্জিত।

লেখক: মমতাজুল হক আশরফ

০৩ডিসেম্বর ২০২০  টেকনাফ

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..