1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বঙ্গভবনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে শাহীন বদি এমপি - ডেইলি টেকনাফ
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

বঙ্গভবনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে শাহীন বদি এমপি

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

মোঃআলমগীর :::

বঙ্গভবনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সম্মানে আয়োজিত নৈশভোজ সাংস্কৃতিক অনুষ্ঠানে কক্সবাজার-৪ (উখিয়া- টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি’র সহধর্মিণী একাদশ জাতীয় সংসদের জনপ্রিয় সংসদ সদস্য শাহীন আক্তার বদি এমপি বঙ্গভবনে মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে আয়োজিত নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিয়েছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহীন আক্তার বদি গতকাল সোমবার (১৭ ফেব্রুয়ারী) রাতে বঙ্গভবনে উপস্থিত হয়ে প্রথমে রাস্ট্রপতি আবদুল হামিদ এর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এমপি শাহীন আক্তার।

এরপর তিনি বঙ্গভবনে মহামান্য রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সম্মানে আয়োজিত নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন। ওইসময় বঙ্গভবনে এমপি শাহীন আক্তার বদি ছাড়াও অনেক সংসদ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বঙ্গভবনে মহামান্য রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ এর সঙ্গে সাক্ষাত পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহীন আক্তার বদি।

উখিয়া-টেকনাফ আসনের সাংসদ শাহীন আক্তার বদি সাক্ষাতকালে মহামান্য রাষ্ট্রপতি মো.আবদুল হামিদকে নিজের পরিচয় দিলে বলেন, নির্বাচনী প্রচারণার সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কথা দিয়েছিলেন, সারাদেশের মধ্যে সর্বোচ্চ ভোটের ব্যবধানে উখিয়া-টেকনাফ) আসনে বিএনপি প্রার্থীকে পরাজিত করে এই আসনটি নেত্রীকে উপহার দেব। সংগ্রামী উখিয়া-টেকনাফবাসি আমার সেই আহবান শুনেছেন।

জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে নৌকাকে বিজয়ী করেছেন। উখিয়া-টেকনাফবাসি শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিয়েছেন। ওইসময় কথাগুলো শুনে রাস্ট্রপাতি মো.আবদুল হামিদ অভয় দিয়ে এমপি শাহীন আক্তার বদি’কে নির্বাচনী এলাকার জনগনের কল্যাণে কাজ করে যাওয়ার নির্দেশ দেন।

বঙ্গভবন থেকে বের হয়ে সোমবার রাতে প্রতিক্রিয়ায় এমপি শাহীন বদি বলেন, একাদশ নির্বাচনে প্রিয় (উখিয়া-টেকনাফ) বাসি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রেখে নৌকাকে বিপুল ভোটে জয়ী করে মায়ার বন্ধনে আবদ্ধ করেছে। তিনি আরও বলেন, কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) বাসি নৌকাকে বিজয়ী করে সভানেত্রী শেখ হাসিনার হাতে তুলে দিয়েছেন। এইজন্য আজ বঙ্গভবনে মহামান্য রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে আয়োজিত নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশনিয়ে নিজেকে ধন্য মনে করছি।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..