1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বর্তমানে কেমন আছেন ক্রিকেটার চামেলী? - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত কক্সবাজার রামু হাইওয়ে পুলিশের হাতে বাংলা মদসহ আটক ১,সিএনজি জব্দ টেকনাফে সুচনা হলো বহুল প্রতিক্ষীত কোভিড১৯ এর প্রতিষেধক টিকাদান কার্যক্রম টেকনাফ পৌর শ্রমিকলীগের প্রচার সম্পাদক আবছার এর মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক

বর্তমানে কেমন আছেন ক্রিকেটার চামেলী?

  • আপডেট টাইম শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮

ডেইলি টেকনাফ দেস্কঃ-

চামেলী খাতুন, ক্রিকেটার চামেলী। আট বছর আগে লিগামেন্ট ছিঁড়ে যাওয়া’সহ মেরুদণ্ডের হাড়ে ব্যথা নিয়ে মুমূর্ষু অবস্থায় পৌঁছে গিয়েছিলেন যিনি। হাড়ের ফাঁকে থাকা নরম ডিস্কগুলো নষ্ট হয়ে যাওয়ায় অবশ হয়ে যাচ্ছিল তার পুরো ডান পাশ।

চামেলী খাতুনের চিকিৎসার জন্য ১০ লাখ টাকা প্রয়োজন ছিল। সেই টাকা যোগাড় করতে গিয়ে হিমশিম খাচ্ছিলো তার দরিদ্র পরিবার। অবশেষে দেশের বেশ কিছু পত্রিকায় এসংক্রান্ত খবর প্রকাশিত হওয়ার পর তার চিকিৎসার দায়িত্ব নেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বর্তমানে প্রধানমন্ত্রীর উদ্যোগে চিকিৎসা করাতে ভারতে অবস্থান করছেন চামেলী। এখন কেমন আছেন এই সাবেক টাইগ্রেস তারকা? পরিবার সূত্রে জানা যায়, আগের চেয়ে এখন অনেকটাই ভালো আছেন তিনি।

ভারতের ব্যাঙ্গালুরুর নারায়ণী হাসপাতালে চলছে চামেলীর চিকিৎসা। গত ২৬ নভেম্বর বিকেল ৪টায় ডা. প্রশান্ত তেজওয়ানি চামেলীর অপারেশন করেন। এখন চামেলীর অবস্থা উন্নতির দিকে। চিকিৎসকের পরামর্শে তিনি এখন ধীরে ধীরে চলাফেরার চেষ্টা করছেন।

চিকিৎসকরা বলছেন, পুরোপুরি সেরে উঠতে আরো ৬ মাস লাগবে। চামেলী এক বছরের মধ্যে মাঠে ফিরে আসার সম্ভাবনা রয়েছে। এ সময়ের মধ্যে চামেলীকে নিয়মিত ওষুধ সেবন করতে হবে এবং কিছু ফিজিওথেরাপি নিতে হবে। ১০ ডিসেম্বর দেশে ফেরার কথা তার। চামেলীর সঙ্গে ভারতে অবস্থান করছেন তার বড় বোনের মেয়ে মুশফিকা রোজি এবং বোনের ছেলে সাজিম চৌধুরী।

এর আগে চামেলীর অসুস্থতার খবর প্রকাশিত হওয়ার পর তার দুদর্শার চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম’সহ বিভিন্ন গণমাধ্যমে উঠে আসলে তা সবার নজরে আসে। তাকে সাহায্য করতে হাত বাড়িয়ে দেন প্রধানমন্ত্রী, বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ক্রিকেটারসহ সমাজের বিত্তবানরা।

উল্লেখ্য, ১৯৯৯ থেকে ২০১১ পর্যন্ত জাতীয় পর্যায়ের অ্যাথলেটিক্স, ফুটবল এবং প্রমীলা ক্রিকেটে চামেলী দাপটের সঙ্গে নিজের নৈপূণ্যতা দেখিয়েছেন। ২০১০ সালের এশিয়া কাপে রানার আপ হওয়া বাংলাদেশ দলের হয়ে মাঠ মাতিয়েছিলেন চামেলী খাতুন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..