1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বাঁকখালী নদী দূষণমুক্ত করণে জনসচেতনতামূলক নৌ-র‍্যালি - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

বাঁকখালী নদী দূষণমুক্ত করণে জনসচেতনতামূলক নৌ-র‍্যালি

  • আপডেট টাইম সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

শাহাজাহান চৌধুরী শাহীন  কক্সবাজার ।

নদী বাঁচলে বাঁচবে দেশ, সুন্দর হবে বাংলাদেশ’ এ প্রতিপাদ্যে কক্সবাজার শহরে প্রমত্তা বাকখালী নদী দখল ও দূষণমুক্ত করণে জনসচেতনতামূলক নৌ-র‌্যালি করেছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)।

বিএনসিসি কর্ণফুলি রেজিমেন্টের আয়োজনে সোমবার সকাল ১০ টায় কক্সবাজার শহরের ৬নং ঘাট থেকে বিআইডব্লিউটিএ জেটি ঘাটে এ নৌ-র‌্যালি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অথিতি ছিলেন, বিএনসিসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেলারেল নাহিদুল ইসলাম খান, বিশেষ অথিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আমিন আল পারভেজ, কক্সবাজার সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও বিএনসিসির প্লাটুন কমান্ডার মফিদুল আলম  এবং কক্সবাজার সরকারি কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ উল্লাহ।

এতে অংশগ্রহণ করেন, কক্সবাজার সরকারি কলেজের বিএনসিসি সেনা ও নৌ শাখা এবং রামু সরকারি কলেজের বিএনসিসি সেনা শাখা। এসময় বাঁকখালী নদীতে ময়লা-আবর্জনা, প্লাস্টিক বজ্য, পলিথিন ও ক্লিনিক্যাল বজ্য না ফেলার জন্য সাধারণ মানুষের মাঝে জনসচেতনামূলক লিপলেট বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বিএনসিসির মহা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিএনসিসি বিভিন্ন কর্মসুচি হাতে নিয়েছে। তারই অংশ হিসেবে আমরা আজকে বাঁকখালী নদীর দূষণ মুক্তকরণ ও জনসচেতনামূলক অনুষ্ঠান আয়োজন করেছি। আগামীকাল আমরা কক্সবাজার সমুদ্র সৈকতে ও এ কর্মসুচি পালন করা হবে।

তিনি বলেন, সারাদেশে যেভাবে দেশ ও জাতির কল্যাণে বিএনসিসি ক্যাডেটরা কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বাঁকখালী নদী দূষণমুক্ত করণের এই সচেতনাতমূলক র‌্যালি। বিএনসিসি বাংলাদেশের বিভিন্ন জায়গায় এ ধরণের কর্মসুচি পালন করছে।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..