1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বাসায় খাবার না থাকলে আমার নাম্বারে ফোন করুন,খাবার পৌঁছে দেওয়া হবে : নুর হোসেন চেয়ারম্যান - ডেইলি টেকনাফ
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:০৩ অপরাহ্ন
সর্বশেষ :
শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ

বাসায় খাবার না থাকলে আমার নাম্বারে ফোন করুন,খাবার পৌঁছে দেওয়া হবে : নুর হোসেন চেয়ারম্যান

  • আপডেট টাইম শনিবার, ৪ এপ্রিল, ২০২০

টেকনাফে ৪নং সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন বিএ সাবরাংবাসীকে চলমান এই করোনা মোকাবেলায় সবাইকে অপ্রয়োজনীয় ঘরের বাইরে ঘুরাঘুরি থেকে বিরত থেকে নিজ নিজ বাসায় অবস্থান করার আহ্বান করেছেন।নিজ ফেসবুক আইডিতে তিনি এলাকার সবাইকে খাবারের প্রয়োজন হলে বাইরে না গিয়ে তার ব‍্যক্তিগত মুঠোফোনে যোগাযোগ করার অনুরোধ জানান।পাঠকের সুবিধার্থে নিম্নে দেয়া হল।



বাসায় খাবার না থাকলে আমার নাম্বারে(01819031502) ফোন করুন,বাসায় খাবার পৌঁছে দেওয়া হবে।দিন দিন আমাদের দেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী বৃদ্ধি পাচ্ছে।অাপনারা বাসায় অবস্থান করুন।অপ্রয়োজনে রাস্তা ঘাটে অাড্ডা ও ঘুরাঘুরি বন্ধ করুন। জরুরী প্রয়োজনে বাসার বাইরে অাসতে হলে মুখে মাস্ক লাগাবেন।

সামাজিক দুরত্ব বজায় রাখুন।বারবার সাবান দিয়ে হাত ধৌত করুন।নিজে সচেতন হউন এবং অন্যকে সচেতন করুন।ইনশাআল্লাহ এই করোনা ভাইরাস থেকে অাল্লাহ অামাদের মুক্তি দিবে।”

যারা অভাবে আছে তাদের হয়তো স্মার্ট ফোন নাও থাকতে পারে। তাই এলাকায় যারা আছেন তাদের অনুরোধ করবো আপনার আশপাশের পরিবারগুলোর খোঁজ নিন। নিজে আর্থিক বা পণ্য দিয়ে সাহায্য করতে না পারলেও যারা দিচ্ছে তাদের গুলো সঠিক মানুষের হাতে পৌছানোর ব্যবস্থা করুন।
আল্লাহ সবাই কে উত্তম প্রতিদান দিন। আমিন।

বিনীত

নুর হোসেন চেয়ারম্যান 

সাবরাং ইউনিয়ন পরিষদ।টেকনাফ কক্সবাজার।

 

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..