1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বিজিবির অভিযানে ৫০হাজার পিস ইয়াবা উদ্ধার - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

বিজিবির অভিযানে ৫০হাজার পিস ইয়াবা উদ্ধার

  • আপডেট টাইম শনিবার, ২৭ জুন, ২০২০

শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

সীমান্ত দিয়ে ইয়াবা পাচারকালে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। যার আনুমানিক মূল্য ১ কোটি ৫০ লাখ টাকা।
শনিবার (২৭ জুন) সকাল ১০ টায় বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ৩নং ঘুমধুম ইউপি’র নওয়াপাড়া নামক স্থানে এসব ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে কক্সবাজারস্থ বিজিবি ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।
বিজিবি ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান,কতিপয় ইয়াবা পাচারকারীরা বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে মিয়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ৩নং ঘুমধুম ইউপি’র নওয়াপাড়া নামক স্থানে ফাঁদ পেতে অবস্থান নেয় বিজিবি। পরবর্তীতে বিজিবি সদস্যদের উপস্থিতি টের ফেয়ে পাচারকারীরা একটি বিস্কুটের কার্টুন ফেলে দৌড়ে পাহাড়ি জঙ্গলের ভিতরে পালিয়ে যায়। টহল দল উক্ত বিস্কুটের কার্টুনের ভিতর হতে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।
উল্লেখ্য, চলতি বছরের ১ জানুয়ারি থেকে ২৭ জুন পর্যন্ত চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০ কোটি ৩৭ লক্ষ ৩৫ হাজার টাকা মূল্যের ১৬ লাখ ৭৯ হাজার ১১৭ পিস ইয়াবাসহ ২৮৭ জন আসামি আটক করেছে বিজিবির ৩৪ ব্যাটালিয়ন।
এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..