1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর মৃত্যুতে আবুল কালামের গভীর শোক প্রকাশ। - ডেইলি টেকনাফ
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর মৃত্যুতে আবুল কালামের গভীর শোক প্রকাশ।

  • আপডেট টাইম শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

মিজানুর রহমান মিজান

বর্ষিয়ান রাজনীতিবিদ,বীর মুক্তিযোদ্ধা, উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি,টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ অঞ্চলের মাটি ও মানুষের আস্থার ঠিকানা সৎ নির্লোভ নিরহংকারী সর্বজন শ্রদ্ধেয় আলহাজ্ব অধ্যাপক মোহাম্মদ আলী আমাদের মাঝে আর নেই।
গত বৃহস্পতিবার দিবাগত ১২ নভেম্বর রাত ৩ ঘটিকায় কক্সবাজার সদর হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওইন্না ইলাইহি রাজিউন।

১৩ নভেম্বর শুক্রবার বাদ আছর হ্নীলা দরগাহ ময়দানে মরহুমের জানাযার নামাজ শেষে দরগাহমুরা কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক,শ্রদ্ধা ও সমবেদনা প্রকাশ করেন সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ আবুল কালাম(কালাম ভাই)।এক বার্তায় আবুল কালাম বলেন – তার নামাজে হাজার হাজার মানুষের উপস্থিতিই প্রমান করে তিনি কতটা জনপ্রিয় এবং সৎ মানুষ ছিলেন।আমার দীর্ঘ ২৮ বছরের আওয়ামী রাজনৈতিক জীবনে অনেক জায়গাই ওনার সাথে রাজনৈতিক সফর করেছি,আমি অনেক কাছ থেকে দেখেছি ওনি কতটা ন‍্যায়পরায়ন ও একজন সৎ মানুষ ছিলেন।
তিনি বলেন জনাব অধ্যাপক মোহাম্মদ আলী ছিলেন একজন নামাজি ও ধর্মভীরু মুসলমান।
তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,নীতিতে অটল একজন মানুষ।

আমি মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং তাঁর আত্মার মাগফিরাত কামনা করছি। আল্লাহপাক তাঁকে রহম করুন। তাঁর ভালো কাজ গুলো কবুল করুন। তাঁকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন।পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি জানাচ্ছি সমবেদনা। মহান আল্লাহ তায়ালা তাদেরকে শোক কাটিয়ে উঠার তাওফিক দিন।

কক্সবাজার সরকারী কলেজের একসময়ের শিক্ষক মরহুম অধ্যাপক মোহাম্মদ আলী ছিলেন, একাধারে একজন আদর্শ শিক্ষক, মুক্তিযোদ্ধা, পরিচ্ছন্ন রাজনীতিবিদ, সংগঠক ও মর্যাদাবান জাতীয় সংসদ সদস্য।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..