1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১০:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

ব্রিটিশ বাংলাদেশি এমপিদের আ’লীগের অভিনন্দন !

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক ::

যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত চার বাঙালি নারী বিজয়ী হওয়ায় তাদেরকে শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ রেজওয়ানা সিদ্দিক টানা তৃতীয়বার এবং রূপা হক, রুশনারা আলী পুনরায় ও আফসানা বেগম প্রথমবারের মতো বিজয়ী হওয়ায় অভিনন্দন জানানো হয়।

শুক্রবার (১৩ ডিসেম্বর) এক বিবৃতিতে আওয়ামী লীগের পক্ষে বিজয়ীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত চার বাঙালি নারী বিজয়ী হওয়ায় বিশ্বসভায় বাঙালি জাতির ভাবমূর্তি ও মর্যাদা আরও সমুজ্জ্বল হয়েছে। তাদের এই জয়যাত্রা বাঙালি জাতির গৌরব ও মর্যাদাকে অনন্য উচ্চতায় অধিষ্ঠিত করেছে। এ বিজয় পৃথিবীর বিভিন্ন দেশে বসবাসরত বাঙালিদের মধ্যে এক নবতর জাগরণের সৃষ্টি করেছে।

ওবায়দুল কাদের বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীন বাংলাদেশের অভ্যুদয়ের মধ্য দিয়ে বাঙালি জাতির বিশ্বজয়ের যে অভিযাত্রা শুরু হয়েছিল, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা কাঙ্ক্ষিত লক্ষ্যে দুর্বার গতিতে এগিয়ে চলেছে। বাঙালির বিশ্বজয়ের স্বপ্ন-সারথি দেশরত্ন শেখ হাসিনার অব্যাহত সাফল্যের ধারাবাহিকতা এবং যুক্তরাজ্যের গণতন্ত্রে চার বাঙালি কন্যার ঐতিহাসিক বিজয় বাঙালির বিশ্বজয়ের অগ্রযাত্রায় অনন্য মাইলফলক হিসেবে বিবেচিত হবে।

যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে চার বাঙালি নারীর ঐতিহাসিক এ বিজয় বাংলাদেশের আর্থ-সামাজিক ও রাজনৈতিক কার্যক্রমে নারীর অংশগ্রহণকে আরও ত্বরান্বিত এবং শান্তি, গণতন্ত্র, উন্নয়ন ও প্রগতি প্রতিষ্ঠায় নারীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণকে সুনিশ্চিত করবে বলছে আওয়ামী লীগ।

যুক্তরাজ্যের হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্ন, ইলিং সেন্ট্রাল অ্যান্ড অ্যাকটন, বেথনাল গ্রিন অ্যান্ড বো ও পূর্ব লন্ডনের পপলার অ্যান্ড লাইমহাউজ আসনে চার বাঙালি কন্যাকে নির্বাচিত করায় এসব আসনের সকল ভোটার এবং যুক্তরাজ্যে বসবাসরত সকল বাঙালির প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। একই সঙ্গে, একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে টানা চতুর্থবারের মতো বিজয়ী হওয়ায় কনজারভেটিভ পার্টিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।

সুত্র:andolone news

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..