1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:১৮ অপরাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

মহিলারা মসজিদের চেয়ে ঘরে নামাজ আর ইবাদত করাই উত্তম: আব্দুর রহমান আস-সুদা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ মে, ২০১৯

হারামাইন শরীফাইন ইমাম ও খতীব ড. শায়খ আবদুর রহমান আস সুদাইস।

অনলাইন ডেস্কঃ-  মুসলিম নারীদের জন্য মসজিদ থেকে ঘরে নামাজ পড়া অধিক উত্তম বলে মন্তব্য করেছেন পবিত্র মসজিদুল হারাম ও মসজিদে নববীর সম্মানিত প্রেসিডেন্ট জেনারেল ড. আব্দুর রহমান বিন আব্দুল আজিজ আস-সুদাইস।

তারাবী পূর্ব পবিত্র বাইতুল্লাহ শরীফে সমাগত মুসল্লিদেরকে উদ্দেশ্য করে শায়েখ সুদাইস বলেন, নারীদের যদি মসজিদে নামাজ আদায় করতেই হয় তবে তাঁরা কখনই পুরুষদের সঙ্গে এক কাতারে মিশে থাকবেনা। তাঁদের জন্য মসজিদের নির্ধারিত কাতারগুলিতেই তাঁরা নামাজ আদায় করবে।

তিনি বলেন, আমাদের বোন মুসলিম নারীদের জন্য একটি আহবান করছি, যে সকল মুসলিম রমণীগণ বাইতুল্লাহ শরীফে নামাজ আদায়ের জন্য আসেন, অবশ্যই এটা তাঁদের জন্য কল্যাণকর এবং অনেক সাওয়াব অর্জনের মাধ্যম। কিন্তু তাঁদের উচিৎ বাইতুল্লাহ শরীফের সম্মান ও আদব রক্ষার প্রতি আগ্রহী হওয়া।  লজ্জা ও শালীনতা বজায় রেখে সম্পূর্ণ শরয়ী পর্দা ও নিজের আব্রুর হেফাজতের প্রতি লক্ষ্য রেখে তাঁদের মসজিদে অবস্থান করা।

হাদিসের উদৃতি দিয়ে হারামাইনের ইমাম ও খতীব বলেন, আল্লাহর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, আল্লাহর বান্দীদেরকে মসজিদে আসতে বাধা দিও না, কিন্তু তাঁদের ঘরই তাঁদের (ইবাদতের) জন্য উত্তম, (আর যদি বের হয়ই) তাহলে তাঁরা যেন সুগন্ধি মাখানো এবং সৌন্দর্য প্রকাশ করা থেকে বিরত থাকে।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..