1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
মহিলারা মসজিদের চেয়ে ঘরে নামাজ আর ইবাদত করাই উত্তম: আব্দুর রহমান আস-সুদা - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০২:১৫ অপরাহ্ন
সর্বশেষ :
টেকনাফে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কোমলমতী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন: সাবেক এমপি বদি টেকনাফ পৌরসভার নিজস্ব ভবন নির্মাণ করা হবে সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ শাহ্পরীর দ্বীপে ভাসমান ড্রামসেতু নির্মাণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন নুর হোসেন চেয়ারম্যান টেকনাফ সাংবাদিক ফোরামের ঈদ পুণর্মিলনী ও সাধারন সভায় নতুন কমিটি গঠিত টেকনাফের আবুল কালাম মেম্বারের জানাজায় হাজারো মানুষের ঢল টেকনাফে আবুল কালাম মেম্বারের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক কক্সবাজার জেলায় শ্রেষ্ট পদক পেলো ওসি সহ টেকনাফের ৩কর্মকর্তা বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতি টেকনাফ পৌর শাখর কমিটি অনুমোদন টেকনাফ পৌর এলাকার নিম্ন আয়ের মানুষজনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম টেকনাফ উপজেলার ন‍্যাচার পার্ক সংলগ্ন খেলার মাঠ দখলমুক্ত করতে মানববন্ধন

মহিলারা মসজিদের চেয়ে ঘরে নামাজ আর ইবাদত করাই উত্তম: আব্দুর রহমান আস-সুদা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ মে, ২০১৯

হারামাইন শরীফাইন ইমাম ও খতীব ড. শায়খ আবদুর রহমান আস সুদাইস।

অনলাইন ডেস্কঃ-  মুসলিম নারীদের জন্য মসজিদ থেকে ঘরে নামাজ পড়া অধিক উত্তম বলে মন্তব্য করেছেন পবিত্র মসজিদুল হারাম ও মসজিদে নববীর সম্মানিত প্রেসিডেন্ট জেনারেল ড. আব্দুর রহমান বিন আব্দুল আজিজ আস-সুদাইস।

তারাবী পূর্ব পবিত্র বাইতুল্লাহ শরীফে সমাগত মুসল্লিদেরকে উদ্দেশ্য করে শায়েখ সুদাইস বলেন, নারীদের যদি মসজিদে নামাজ আদায় করতেই হয় তবে তাঁরা কখনই পুরুষদের সঙ্গে এক কাতারে মিশে থাকবেনা। তাঁদের জন্য মসজিদের নির্ধারিত কাতারগুলিতেই তাঁরা নামাজ আদায় করবে।

তিনি বলেন, আমাদের বোন মুসলিম নারীদের জন্য একটি আহবান করছি, যে সকল মুসলিম রমণীগণ বাইতুল্লাহ শরীফে নামাজ আদায়ের জন্য আসেন, অবশ্যই এটা তাঁদের জন্য কল্যাণকর এবং অনেক সাওয়াব অর্জনের মাধ্যম। কিন্তু তাঁদের উচিৎ বাইতুল্লাহ শরীফের সম্মান ও আদব রক্ষার প্রতি আগ্রহী হওয়া।  লজ্জা ও শালীনতা বজায় রেখে সম্পূর্ণ শরয়ী পর্দা ও নিজের আব্রুর হেফাজতের প্রতি লক্ষ্য রেখে তাঁদের মসজিদে অবস্থান করা।

হাদিসের উদৃতি দিয়ে হারামাইনের ইমাম ও খতীব বলেন, আল্লাহর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, আল্লাহর বান্দীদেরকে মসজিদে আসতে বাধা দিও না, কিন্তু তাঁদের ঘরই তাঁদের (ইবাদতের) জন্য উত্তম, (আর যদি বের হয়ই) তাহলে তাঁরা যেন সুগন্ধি মাখানো এবং সৌন্দর্য প্রকাশ করা থেকে বিরত থাকে।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..