1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
মাতৃভাষা চাটগাঁইয়া নিয়ে কাজের জন্যে সিপ্লাস টিভিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রশংসাপত্র প্রদান !! - ডেইলি টেকনাফ
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

মাতৃভাষা চাটগাঁইয়া নিয়ে কাজের জন্যে সিপ্লাস টিভিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রশংসাপত্র প্রদান !!

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০

মিজানুর রহমান মিজান

চট্টগ্রাম বিশ্ববিদ্যায়ের আধুনিক ভাষা ইনস্টিটিউট “সিপ্লাস টিভি”কে মায়ের ভাষা চাটগাঁইয়া নিয়ে কাজের জন্যে এবং শেখড়ের সন্ধানে মায়ের মুখের বুলি বিশ্বব‍্যাপী জনপ্রিয় করবার মতো ব‍্যতিক্রমী কাজের সফলতার স্বীকৃতি স্বরুপ প্রশংসাপত্র প্রদান করেছে।
মঙ্গলবার ২৫ফেব্রুয়ারী চট্টগ্রাম বিশ্ববিদ্যায়ের আয়োজিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের অনুষ্ঠানে সিপ্লাস টিভি’র এডিটর ইন চিফ আলমগীর মোহাম্মদ অপু’কে এই প্রশংসা পত্র প্রদান করেন বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ।
সিপ্লাস টিভি’র এই প্রাপ্তিতে আলমগীর মোহাম্মদ অপু স‍্যোশাল মিডিয়া ফেসবুকে তার অনুভূতি প্রকাশ করেন তা হুবহু পাঠকের জন‍্য কপি করে দেয়া হলো–





চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সিপ্লাসটিভিকে সম্মান দিলেন…
সেদিন সন্ধ্যায় সিনিয়র বন্ধু মোর্শেদ আরিফ ফোন দিয়ে জিজ্ঞেস করলেন উনার এক আত্মীয় সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে পিএইচডি করে এসেছেন। নাম ড. ফারজানা। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আধুনিক মাতৃভাষা ইনষ্টিটিউট শিক্ষকতা করছেন। উনি আমার সাথে একটু কথা বলতে চান। আমি সাদরে নাম্বার দিতে বললাম। কথা হলো,তারপরের দিন আমার অফিসে আসলেন। উনি চাটগাঁ ভাষায় আমার সাথে কথা বললেন। আমাদের চাটগাঁ ভাষাভিত্তিক প্রোগামগুলো দেখতে উনি খুবই আগ্রহী।যাক উনি আমাদের সিপ্লাসটিভিকে একটা সার্টিফিকেট দিতে চান বলে আনুষ্ঠানিক প্রস্তাব দিলেন। আমি জানতে চাইলাম, একটা পাবলিক বিশ্ববিদ্যালয় স্বীকৃতি দেয়ার মতো কোন কাজ করেছি কিনা আমরা। উনি বেশ কয়েকটা প্রোগামের কথা আমাকে স্মরণ করিয়ে দিলেন। আজ সেই মাহেন্দ্রক্ষণ। আমি গর্বিত, সিপ্লাসটিভির সকল সদস্যরা আনন্দিত এবং গর্বিত। আমাদের সকল দর্শকদের ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা রইলো। ( জরুরী কাজে ভিসি ঢাকা চলে যাওয়াতে বিভাগের ডিন ড. মহিবুল আজিজ এবং IML পরিচালক ইব্রাহীম হোসাইন সহ অন্যান্য বিভাগের ডিনরা উপস্থিত থেকে ধন্য করেছেন আমাকে এবং আপনাদের cplustv কে।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..