1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
মাদকের বিরুদ্ধে শিক্ষার্থী'সহ গন'সচেতনতা সৃষ্টি করতে হবে..অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী - ডেইলি টেকনাফ
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

মাদকের বিরুদ্ধে শিক্ষার্থী’সহ গন’সচেতনতা সৃষ্টি করতে হবে..অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী

  • আপডেট টাইম রবিবার, ৯ জুন, ২০১৯

সংবাদ বিজ্ঞপ্তিঃউখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেছেন, যুব সমাজ ধ্বংসকারী মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের সচেতনতা সৃষ্টি করতে হবে। কারন এই মাদক অামাদের উখিয়ার জন্য অভিশাপ। এই মাদকের কারনে উখিয়ার প্রতিটি ঘরে ঘরে অাজ অশান্তি। বিশেষ করে মরন নেশা ইয়াবার কারনে অাজ সারা দেশ ঝুকির মুখে। তাই এই মরননেশা ইয়াবার বিরুদ্ধে সোচ্চার হতে হবে। তিনি শনিবার সকাল ১১ টায় উখিয়ার কুতুপালং গ্রামের অন্যতম সামাজিক সংগঠন প্রত্যাশার ১ম বর্ষপূর্তি ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে এসব কথা বলেন। তিনি অারো বলেন কুতুপালং গ্রামটি এখন সারাবিশ্বে মানবতার শহর নামে পরিচিত। মিয়ানমার থেকে বিতাড়িত হয়ে বাংলাদেশে এসে রোহিঙ্গারা এই কুতুপালং সহ উখিয়ার অন্যান্য স্থানে অাশ্রয় নিয়েছে। অামরা তাদের অাশ্রয় দিয়ে এখন বাংলাদেশীদেরই করুন অবস্থা। আমরা স্থানীয়রা নিরাপত্তাহীনতা সহ নানা সমস্যায় পতিত হয়েছি। অদুর ভবিষ্যতে রোহিঙ্গারা বাংলাদেশের জন্য চরম হুমকি হয়ে দাড়াবে। তাই এই রোহিঙ্গাদের যত দ্রুত সম্ভব বাংলাদেশ থেকে মিয়ানমারে ফেরত নিয়ে যাবে ততই বাংলাদেশের জন্য মঙ্গলজনক হবে।

প্রত্যাশার সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম জর্জ কোর্টের সিনিয়র অাইনজীবি এড. ছমি উদ্দিন, নুরুল ইসলাম চৌধুরী টেকনিক্যাল কলেজে অধ্যক্ষ মিলন বড়ুয়া, প্রবীন রাজনীতিবিদ এম বাদশা মিয়া চৌধুরী, কক্সবাজার সরকারী কলেজের প্রভাষক ওবায়দুল হক, আইনজীবি মোঃ ইসলাম, পালংখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপ্র বড়ুয়া, চাকবৈঠা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পলাশ বড়ুয়া, পুলিশের সাব-ইন্সপেক্টর শাহ অালম, কুতুপালং বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক জহির আহমদ, কক্সবাজার জর্জ কোর্টের কর্মকর্তা মাহমুদুল হক মামুন, এনজিও কর্মকর্তা খাইরুল হক প্রমূখ। সবশেষে প্রত্যাশার পক্ষে সমাপনী বক্তব্য রাখেন প্রত্যাশার প্রধান উপদেষ্টা ও তরুন সমাজসেবক হেলাল উদ্দিন।
অালোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন প্রত্যাশার সদস্য ইব্রাহিম মোঃ হিময়, ও অনামিকা বড়ুয়া।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..