1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
মাদক কারবারে স্থানীয় জনপ্রতিনিধি সহ কোন পুলিশ জড়িত থাকলে কঠোর ব্যাবস্থা! এসপি মাসুদ হোসেন। - ডেইলি টেকনাফ
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৭ অপরাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত কক্সবাজার রামু হাইওয়ে পুলিশের হাতে বাংলা মদসহ আটক ১,সিএনজি জব্দ টেকনাফে সুচনা হলো বহুল প্রতিক্ষীত কোভিড১৯ এর প্রতিষেধক টিকাদান কার্যক্রম

মাদক কারবারে স্থানীয় জনপ্রতিনিধি সহ কোন পুলিশ জড়িত থাকলে কঠোর ব্যাবস্থা! এসপি মাসুদ হোসেন।

  • আপডেট টাইম সোমবার, ৮ এপ্রিল, ২০১৯

হাবিবুল ইসলাম হাবিব।

টেকনাফ।

কক্সবাজারের টেকনাফে মাদক, জঙ্গী, দূর্নীতি ও সন্ত্রাস বিরোধী সভায় পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেছেন, ‘মাদকসহ যে কোন অপরাধ প্রতিরোধে পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করলে মাদক মুক্ত টেকনাফ উপহার দেওয়া সম্ভব।
সোমবার (৮ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টায় হোয়াইক্যং বাজার সত্বরে কক্সবাজার জেলা ও হোয়াইক্যং কমিউিনিটি পুলিশের উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরোও বলেন, সরকারের নির্দেশনায় মাদক, জঙ্গী, দূর্নীতি ও সন্ত্রাসী কার্যকলাপে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে অভিযান অব্যাহত রয়েছে। ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পনের সুযোগ দেওয়া হচ্ছে। আত্নসমর্পন না করলে দেশ ছাড়, না হয় শেষ পরিণতির জন্য প্রস্তুতি নেন। এমনকি ইউনিয়ন পরিষদের মেম্বার, চেয়ারম্যান, উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং পুলিশের কেউ মাদকে জড়িত থাকলেও তাদের কোনো মতেই ছাড় নই। অন্যান্য ইয়াবা ব্যবসায়ীদের সমতূল্য আচরণ করা হবে তাদের সাথে। কোমরে রশি বেধেঁ টেনে হিছঁড়ে থানায় নিয়ে যাওয়া হবে। কোন ধর্মেই মাদকের ব্যবহার ও ব্যবসায় সমর্থন করেন না। এ ঘৃণ্য মাদক ব্যবসায় জড়িত না হবার হুশিয়ারি উচ্চারণ করেন তিনি।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মোহাম্মদ ইকবাল হোসেন। তিনি শপথ করে বলেন, আমরা মাদক নির্মূল করতে কক্সবাজারে আগমণ করেছি। যে কোন মূল্যেই টেকনাফ সহ পুরো জেলায় মাদক মুক্ত করে ছাড়বই ইনশা আল্লাহ।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, টেকনাফ মডেল থানার ওসি তদন্ত এবিএমএস দোহা, ইউএনডিপির প্রতিনিধি মোঃ খালেদ হোসেন, টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি নুরুল হুদা, হোয়াইক্যং কমিউনিটি পুলিশের সভাপতি হারুনর রশিদ সিকদার, হোয়াইক্যং মডেল ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী, হোয়াইক্যং কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, নয়াবাজার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী।
চ্যানেল আরটিভি ও ভোরের কাগজের টেকনাফ প্রতিনিধি নুরতাজুল মোস্তফা শাহীন শাহ’র সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কোর আন তিলাওয়াত করেন, হোয়াইক্যং মসজিদের খতিব নুরুল আমিন, ত্রি পিটক পাঠ করেন মাষ্টার বিমল বড়–য়া, গীতা পাঠ করেন বাবু মণিশংকর নাথ। বক্তাগণ সভা আয়োজনকারী ও হোয়াইক্যং কমিউনিটি পুলিশ সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
এতে পুলিশের কর্মকর্তা ও সদস্যগণ, কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, ধর্মীয় , রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশাজীবী স্বতঃস্ফুর্তভাবে অংশ গ্রহণ করেন।

আপনার মন্তব্য লিখুন…🖋

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..