1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু টেকনাফে সাবরাং নয়াপাড়ায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ ও অপহরণকারী সাইফুল ইসলামকে ধরিয়ে দিতে সাহায্য করুন আইন শৃঙ্খলা রক্ষায় শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে, ওসি টেকনাফ

মায়ের নির্বাচনী প্রচারণায় বদির মেয়ে

  • আপডেট টাইম বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮

স্টাফ করেসপন্ডেন্ট, ডেইলি টেকনাফ ডটকমঃ-

দেশের আলোচিত আসন কক্সাবজার-৪ (উখিয়া-টেকনাফ)। আর এ আসনেই লড়ছেন ছয়জন প্রার্থী। এর মধ্যে রয়েছেন আলোচিত সাংসদ আব্দুর রহমান বদির স্ত্রী শাহিন আক্তার। নির্বাচনের প্রচারণার শুরু থেকে স্ত্রীর জন্য বদি কাজ করে গেলেও এবার মাঠে নেমেছেন তাদের মেয়ে সামিয়া রহমান।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) টেকনাফের বাহারছড়া ইউনিয়নে মহিলা সমাবেশে বক্তব্য দেন সামিয়া রহমান। নৌকার সমর্থনে আয়োজিত এ মহিলা সমাবেশে উপস্থিত ছিল কয়েক শতাধিক নারী।

সামাবেশে সামিয়া রহমান বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা ও আপনাদের প্রিয় সাংসদ আব্দুর রহমান বদির উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেবেন। আমার বাবা উখিয়া-টেকনাফের হতদরিদ্র মানুষের জন্য কাজ করেছেন। আমার মাও এসব মানুষের জন্য কাজ করবেন।’

এসময় উপস্থি ছিলেন- সামিয়ার মা শাহিন আক্তার’ ও নৌকার মনোনীত প্রার্থী শাহিন আক্তারসহ ইউনিয়নের বিভিন্ন নেতাকর্মী ও সমর্থকরা।

উল্লেখ্য, টানা দুই বারের নির্বাচিত সাংসদ আব্দুর রহমান বদি ইয়াবাসহ নানান বিতর্কে জড়িয়ে পড়ার কারণে এবার আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়ন পাননি। তার পরিবর্তে স্ত্রী শাহিন আক্তারকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..