1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৭:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

মুক্তিযুদ্ধের সংগঠক ও প্রবীণ শিক্ষক আবদুস শুক্কুরের দাফন সম্পন্ন : বিভিন্ন মহলের শোক

  • আপডেট টাইম বুধবার, ৯ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিনিধি :

টেকনাফে মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও প্রবীণ শিক্ষক আলহাজ্ব আবদুস শুকুর ( ৮৪) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। জানা যায়, ৯ জানুয়ারী সকাল পৌনে ৮টারদিকে টেকনাফ পৌরসভার ৫নং ওয়ার্ড অলিয়াবাদস্থ মরহুম ইসমাঈল সওদাগরের পুত্র, মহান মুক্তিযুদ্ধের সংগঠক, টেকনাফ পাইলট হাইস্কুলের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মাষ্টার হাজী আব্দুস শুক্কুর (৮০) বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তিনি চমেক শিশু বিভাগের অধ্যাপক একেএম রেজাউল করিম, টেকনাফ পৌর যুবলীগের সাবেক সভাপতি ও প্রথম শ্রেণীর ঠিকাদার একেএম মঞ্জুরুল করিম সোহাগ, মোহনা টেলিভিশন ও যুগান্তর পত্রিকার টেকনাফ প্রতিনিধি, দৈনিক আজকের দেশ-বিদেশ পত্রিকার টেকনাফ অফিস প্রধান, টেকনাফ টুডে ডটকমের সম্পাদক, টেকনাফ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক একেএম নুরুল করিম রাসেল এবং ৪ মেয়ের গর্বিত পিতা ছিলেন। মৃত্যুকালে অসংখ্য নাত-নাতনীসহ বহু আত্ববীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বাদে এশা টেকনাফ পৌর ঈদগাহ মাঠে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমার নেতৃত্বে আইন-শৃংখলা বাহিনীর একটি চৌকষ দল গার্ড অব অনার প্রদান করে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করা হয়।

এরপর সাংবাদিক জাবেদ ইকবালের সঞ্চালনায় এক স্মৃতি চারণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংগঠক, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোহাম্মদ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহির আহমদ ও মরহুমের বড়পুত্র ডাঃ একেএম রেজাউল করিম বক্তব্য রাখেন। এরপর নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে চিরন্দ্রিায় শায়িত করা হয়।

উল্লেখ্য তিনি টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়, চট্টগ্রাম এমইএস উচ্চ বিদ্যালয়, সাবরাং নয়াপাড়া আলহাজ্ব হাজী নবী হোসাইন উচ্চ বিদ্যালয়, উখিয়া উচ্চ বিদ্যালয় ও কক্সবাজার বিমান বন্দর উচ্চ বিদ্যালয়ে মহান শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। সমাজের এই আলোকিত মহান ব্যক্তির মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক নেতা, পেশীজীবি, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..