1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:০৮ অপরাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

মুজিববর্ষে টেকনাফে দরিদ্র নারীকে গাভী প্রদান করেছে বিজিবি।

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

নিউজ ডেস্ক ::

টেকনাফে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বিজিবির অর্থায়নে আলোকিত সীমান্ত প্রকল্প হতে দরিদ্র নারীকে গাভী প্রদান করা হয়েছে।
১৯ মার্চ সকাল সাড়ে ১১টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের হোয়াইক্যং বিওপি চেকপোস্ট সংলগ্ন মাঠে বিজিবির নিজস্ব অর্থায়নে আলোকিত সীমান্ত প্রকল্প হতে দরিদ্র নারীকে গাভী প্রদান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রামু সেক্টর সদরের সেক্টর কমান্ডার কর্ণেল মঞ্জুরুল হাসান খান (বিজিবিএম), বিশেষ অতিথি ছিলেন টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সাল হাসান খান (পিএসসি)।
হোয়াইক্যংয়ের হত-দরিদ্র মৃত আব্দুল মজিদের স্ত্রী আজু মেহেরকে একটি দূগ্ধবতী গাভী প্রদান করেন। যাতে এই দরিদ্র মহিলা এই গাভীর দূধ বিক্রি করে জীবিকা নির্বাহ করতে পারেন। তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, বিজিবির নিজস্ব অর্থায়ন এবং আলোকিত সীমান্ত প্রকল্পের এই প্রয়াস ক্ষুদ্র হলেও অসামান্য অবদান রাখবে। এছাড়া মাদক ও সীমান্ত চোরাচালানে সম্পৃক্ত এবং বিপদগামীরা এই মহিলাকে অনুসরণ করে নিজেদের জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এসময় ব্যাটালিয়নের বিভিন্ন স্তরের কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তি, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

সুত্র:টেকনাফ টুডে

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..